মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ধামরাই পৌরসভার পূর্ব কায়েতপাড়া শাইলাটেকি ভদ্রাকালী মন্দির প্রাঙ্গণে নামযজ্ঞ ও অষ্টকালীন লীলাকীর্তন উৎসব উদযাপন  হজরত খানবাহাদুর আহছানউল্লাহ্ (রঃ) এর ওরছ শরীফ আগামী ৯,১০ ও ১১ ফেব্রুয়ারি ময়মনসিংহে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে অভিযান  বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা

ভূমিদস্যু চাঁদাবাজ সন্ত্রাসী কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্যে বাজার

সেনবাগের সেবারহাট বাজারের গুটি কয়েক চিহ্নিত ভূমিদস্যু চাঁদাবাজ সন্ত্রাসী কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্যে বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল খায়ের এম এসসির মালিকীয় ব্যবসা প্রতিষ্ঠান আজ তালা বন্ধ অবস্থায় রয়েছে। এ ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই) তদন্ত করে চূড়ান্ত রিপেোর্ট প্রদান করেছেন । পিটিশন মামলাটি বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত নং ( ৪) নোয়াখালী তদন্তের জন্য পুলিশ সুপার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই) নোয়াখালী কে নির্দেশ প্রদান করেন। পিবিআই তদন্ত করেন। ৫/ ৬ জন ভূমিদস্যু চাঁদাবাজ সন্ত্রাসী ব্যবসায়ী আবুল খায়ের এমএসসির কাছে ৭০ লাখ টাকা চাঁদা দাবি করেন । দাবীকৃত চাঁদা না দেয়া ভূমিদস্যু চাঁদাবাজ-সন্ত্রাসীরা ব্যবসায়ী আবুল খায়ের এমএসসির মালিকীয় দোকানে তালা ঝুলাইয়া দেয়। এবং ব্যবসায়ী আবুল খায়ের এমএসসি কে প্রানে হত্যা করার হুমকি দেয়। যার মৌজা নং ৪২০ হাল ৭৯ বিএস খতিয়ান নং ২৫০ হাল ৬২০৩ দাগের অন্দরে মালিকীয় জমা খারিজ ২৩৯৮/ ৩২৯৮ নং খতিয়ানে ০.৩১০ শতাংশ। দোকানে কিছু বহিরাগত সন্ত্রাসীদের সহায়তায় তালা বন্ধ করে ও দোকানের নেমপ্লেট পরিবর্তন করে অবৈধভাবে দোকান ঘরটি জবর দখল করে নিয়েছে। উল্লেখ্য উক্ত দোকান ঘরটি ব্যবসায়ী আবুল খায়ের এমএসসি ওয়ারিশ সূত্রে ভ্রাতা, ভগ্নি, মাতা, ভ্রাতৃবধূ হইতে খরিদ সূএে এবং ভ্রাতা আবুল বাসার এর ওয়ারিশ হইতে ভাড়া নিয়া ভোগ দখলকার হন। ভূমিদস্যু চাঁদাবাজ সন্ত্রাসীরা স্হানীয় বখাটে সন্ত্রাসী , কিশোর গ্যাং ও ভূমিদস্যুদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহায়তায় ব্যবসায়ী আবুল খায়ের এম এস সির মালিকীয় দোকানে শান্তিপূর্ণভাবে ব্যবসা-বাণিজ্য করিতে প্রতিবন্ধকতা ও চাঁদা দাবি করিয়া আসিতেছে। ভূমি দস্যু চাঁদাবাজ সন্ত্রাসীরা ব্যবসায়ী আবুল খায়ের এমএসসি কে হত্যা করার হুমকি দিচ্ছে।ভূমিদস্যু চাঁদাবাজ সন্ত্রাসীরা হলো (১) সাইফুল ইসলাম ( সৌরভ) ৩০ (২) শহিদুল ইসলাম সৈকত (৩৩) (৩) আবুল কালাম সহ আদা ডজন সন্ত্রাসী ব্যবসায়ী আবুল খায়ের এমএসসি কে ৪ শতাংশ জায়গা রেজিস্ট্রি করিয়া দিবার জন্য হুমকি দিচ্ছে। ভুক্তভোগী ব্যবসায়ী আবুল খায়ের বিষয়টি গণ্যমান্য ব্যক্তিবর্গ কে অবহিত করে ব্যর্থ হন। এমতাবস্হায় ব্যবসায়ী আবুল খায়ের এমএসসি প্রাণনাশের শঙ্কায় দ্বারে দ্বারে ঘুরছে। এ ব্যাপারে সেনবাগ থানায় ব্যবসায়ী আবুল খায়ের লিখিত অভিযোগ দায়ের করিলে ঘটনার সত্যতা পাইয়া নন.ই. আই নং ২৪/ ১/ ২২ / ২৮/ ১/ ২০২১ বিবাদীদের বিরুদ্ধে প্রসিকিউশান দাখিল করে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী আবুল খায়ের এমএসসি নোয়াখালী এসপি মো. শহীদুল ইসলামের কাছে অভিযেোগ দায়ের করেছেন। সেবার হাট বাজারের ব্যবসায়ী বৃন্দ ভূমিদস্যু চাঁদাবাজ-সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved