বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

বাংলাদেশের হয়ে খেলার ইচ্ছা হামজা চৌধুরীর

ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা হামজা চৌধুরীর বাংলাদেশ যোগসূত্র আছে। লিস্টার সিটির হয়ে তিনি এখন খেলছেন ওয়াটফোর্ডে। হামজা কোনো এক সময় বাংলাদেশের জাতীয় দলের জার্সিও গায়ে তুলবেন―এমন স্বপ্ন দেখেন এ দেশের ফুটবলপ্রেমীরা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে হামজা নিজেও বলেছেন তাঁর সেই ইচ্ছার কথা।হ্যাঁ, আমি সত্যিই এটা ভাবি (বাংলাদেশের হয়ে খেলা)। অবশ্যই চাই। সামনের কয়েকটা বছর আমি আরো দেখব। কিন্তু সত্যিই বাংলাদেশের হয়ে খেলতে পারলে আমি গর্বিতই হব, সম্মানিত বোধ করব। বাংলাদেশের সঙ্গে যোগাযোগ আমি আরো বাড়াতে চাই’, আরেক বাংলাদেশি বংশোদ্ভূত কোচ  আনোয়ার উদ্দিনের নেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশে খেলার প্রশ্নের উত্তরে বলেছিলেন হামজা।২৪ বছর বয়সী এই ডিফেন্সিভ মিডফিল্ডারের নানার বাড়ি সিলেটে। বাবার পরিচয়ে তিনি অবশ্য গ্রানাদার হয়েও খেলতে পারবেন। ইংল্যান্ডের হয়ে তাঁর এর মধ্যেই অভিষেক হয়েছে অনূর্ধ্ব-২১ দলে। এখন সিনিয়র জাতীয় দলে ডাক পাওয়ার অপেক্ষায় আছেন হামজা। গত ইউরোর দলে ডাক পাওয়ার আলোচনাতেও ছিলেন। তবে তাঁর সে অপেক্ষা ফুরোয়নি। শেষমেশ এই আশা পূরণ না হলে কি বাংলাদেশের জার্সি গায়ে তুলবেন হামজা চৌধুরী―এই প্রশ্নের উত্তর ভবিষ্যৎই জানে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved