বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কার্যনির্বাহী কমিটিতে শারমিন সুলতানা রুমা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে কার্যনির্বাহী কমিটিতে নির্বাচিত হয়েছেন বাগেরহাট জেলার রামপালের মেয়ে শারমিন সুলতানা রূমা। গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় কাজী রওনকুল ইসলাম শ্রাবনকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে ৩০২ জন বিশিষ্ট ছাত্রদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরে  প্রকাশিত হয়।
ছাত্রনেত্রী শারমিন সুলতানা রূমা বাগেরহাট জেলার রামপাল উপজেলার ঐতিহ্যবাহী সোনাতুনিয়া গ্রামের রামপাল থানা যুবদল এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, জেলা কৃষক দল এর যুগ্ম আহবায়ক, জেলা তাতীদলের যুগ্ম আহবায়ক এবং রামপাল উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি এর প্রচার সম্পাদক, জাতীয়তাবাদী আর্দশ এবং শহীদ মহান রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমানের আর্দশে তুখোঁড় রাজনীতিক ব্যক্তিত্ব দলের স্বপক্ষে শাহাদাৎবরণকারী শহীদ শেখ আতিয়ার রহমান  ও মোসাম্মৎ সুলতানা বেগমের কন্যা।
ইঞ্জিনিয়র শারমিন সুলতানা রূমা দীর্ঘদিন জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত, তাছাড়া পরিবেশ আন্দোলন, সুন্দরবন রক্ষা আন্দোলন, সাংবাদিকতা, মানবতা ও মানবাধিকার প্রতিষ্টায় গুরুত্বপূর্ণ ভামিকা পালন করেছে। ছাত্রদলের হয়ে দীর্ঘ সময় ধরে রাজপথে সক্রিয় ভুমিকা রেখে আসছেন। শারমিন সুলতানা রূমা ইডেন মহিলা কলেজের ছাত্রী।এবগ বর্তমান একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এল.এল.বি ২য় বর্ষে  অধ্যয়নরত রয়েছেন।
ইঞ্জিনিয়র শারমিন সুলতানা রূমা আন্তর্জাতিক সামাজিক ও মানবিক প্রতিষ্ঠানে গুরুত্বপুর্ণ দায়িত্ব পালন করছেন। তিনি লায়নিজমের অন্যতম ছাত্র সংগঠক।
ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। দায়িত্ব পালনে তিনি ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের সমর্থন ও দোয়া কামনা করেছেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved