বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রথম মনোনয়ন দাখিল করলেন বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান

 ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জেলা যুবলীগের সাবেক নেতা, জেলা রিক্সা চালক ইউনিয়নের সাবেক সভাপতি বিশিস্ট ব্যবসায়ী সমাজসেবক ৯৬ আন্দোলনে জোট সরকারের সময় নির্যাতনের শিকার বিশিস্ট ব্যবসায়ী এ্যাডভোকেট মোঃ হাফিজুর রহমান হাফিজ।
বুধবার বেলা ১২টায় জেলা প্রশাসকের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন তিনি। এসময় তার সাথে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোঃ ফারুক হোসেন, মোঃ জাহিদ, মহিলা কাউন্সিলর ঝর্ণা সিকদার সহ অন্যান্যরা।
এছাড়া চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহ করেছেন আরও তিনজন- মোঃ খলিলুর রহমান মোহন (বর্তমান জেলা পরিষদ প্রশাসক), মোঃ আবুল কালাম ও মোঃ মাকসুদুর রহমান। এ তিন জন ১৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমা দিবেন বলে জানান।
উল্লেখ্য, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, বাছাই ১৮ সেপ্টেম্বর, বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর, ভোট গ্রহণ ১৭ অক্টোবর।
পটুয়াখালী জেলায় ৮টি উপজেলা, ৫টি পৌরসভা ও ৭৭ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রয়েছে ১০৮৬। এর মধ্যে সদর উপজেলায় ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নে ১৯৭ জন, দুমকি উপজেলায় ৫টি ইউনিয়নে ৬৮জন, মির্জাগঞ্জ উপজেলায় ৬টি ইউনিয়নে ৮১ জন, বাউফল উপজেলায় ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নে ২০৯জন, দশমিনা উপজেলায় ৭টি ইউনিয়নে ৯৪জন, গলাচিপা উপজেলায় ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়নে ১৭১ জন, কলাপাড়া উপজেলায় ২টি পৌরসভা ও ১২টি ইউনিয়নে ১৮৫জন এবং রাঙ্গাবালী উপজেলায় ৭টি ইউনিয়নে ৮১জন ভোটার ভোট প্রদান করবেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved