বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

মুরগী ব্যবসায়ীর মুরগীসহ গাড়ী ডাকাতি 

গফরগাঁও উথুরি রেলগেইট এলাকায় এক মুরগী ব্যবসায়ীর নগদ টাকা ও মুরগীসহ গাড়ী ডাকাতি করে নিয়ে যায়
একদল ডাকাত। এতে সব কিছু হারিয়ে সর্ব শান্ত হয়ে পড়েছে মুরগী ব্যবসায়ী আমিনুল হক খোকন (৪০)। সে গফরগাঁও পাগলা থানার মাশাখালী এলাকার মৃতঃ আব্দুল বাতেন এর পুত্র।
জানা গেছে, তিনি প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে মুরগী ক্রয় করে ঢাকায় নিয়ে বিক্রি করেন। এমতাবস্থায় তিনি প্রতিদিনের ন্যায় গত ৩১ আগষ্ট ২০২২ তারিখ বুধবার রাত আনুমানিক ১১.০০ ঘটিকায় বিভিন্ন পোল্ট্রি ফ্রাম থেকে মুরগী ক্রয় করে ঢাকায় নিয়ে বিক্রি করার উদ্দেশ্যে গাড়ী নিয়ে বেড় হয়ে গফরগাঁও উথুরি রেলগেইট এলাকায় পৌঁছা মাত্র একদল চোর, ডাকাত, সন্ত্রাসী ও দুর্দান্ত প্রকৃতির লোকজন অ্যাটাক করে।
এ ব্যপারে গত ০৬ সেপ্টেম্বর ২০২২ তারিখ মুরগী ব্যবসায়ী আমিনুল হক খোকন বাদী হয়ে জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট ৭নং গফরগাঁও আমলী আদালতে মামলা করেন। এ ব্যপারে বাদী আমিনুল হক খোকন বলেন বিবাদী আজহারুল ইসলাম মজনু, এমরান হোসেন, রহুল আমিন, নাসির উদ্দীন ও ইমনসহ অজ্ঞাত আরো ৩/৪ জন দেশীয় অস্ত্রশস্ত্রসহ সুসজ্জিত হয়ে আমার উপরে অ্যাটাক করে। আমাকে ধরে এলোপাতাড়ি মারধর করে। আমার সাথে থাকা নগদ ৮২.৫০০/- টাকা ও ৪২০ পিস মুরগী ও গাড়ীসহ ছিনিয়ে নিয়ে যায়। আমার নগদ টাকাসহ মুরগী ও গাড়ীসহ সর্বমোট ৩.৭৪৬৮০/- টাকা ছিনিয়ে নিয়ে যায়।
মামলা সুত্রে জানা যায়, বিবাদী আজহারুল ইসলাম মজনু, এমরান হোসেন, রহুল আমিন, নাসির  উদ্দীন ও ইমনসহ অজ্ঞাত আরো৫/৬ জন দেশীয় অস্ত্র দেশীয় অস্ত্রশস্ত্র সহ সজ্জিত হয়ে বাদী আমিনুল হক খোকনকে মারধর করে সাথে থাকা নগদ ৮২,৫০০/- টাকা ও ৪২৫ পিস মুরগী ও গাড়ীসহ সর্বমোট ৩,৭৪৬৮০/- ডাকাতি করে নিয়ে যায়। এ ব্যপারে বাদী আমিনুল হক খোকন  ন্যায় বিচারের দাবী জানান। এ ঘটনায় ভুক্তভোগী আমিনুল হক খোকন এর বহু সাক্ষী রয়েছে বলেও জানা যায়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved