রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
নোয়াখালীতে ক্রাইম পেট্রোল দেখে শিখে অদিতাকে খুন,   ধর্ষণে ব্যর্থ হয়ে বালিশ চাপায় শ্বাসরোধ; মৃত্যু নিশ্চিত করতে জবাই মেসির জোড়া গোলে আর্জেন্টিনার দুর্দান্ত জয় এইচএসসি ব্যাচ-২২ এর উদ্যোগে ও আয়োজনে ব্যতিক্রমী শিক্ষা সমাপনী “Flashmob” অনুষ্ঠিত ধোবাউড়া কলসিন্দুরে ফুটবল কন‍্যাদের পরিবারের পাশে জেলা প্রশাসন কমেছে বিক্রি, হতাশ সদরঘাটের ব্যবসায়ীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্থবির কেন্দ্রীয় গবেষণাগার স্থাপন প্রকল্প জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ প্রক্রিয়ায় অসঙ্গতির তদন্তে অর্ধবছর পার বাংলাদেশ প্রেসক্লাব শ্রীমঙ্গল উপজেলা শাখার কমিটি গঠন দুর্গাপুরে ৫নং ঝালুকা ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের কমিটি গঠন সাফজয়ী নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুরগী ব্যবসায়ীর মুরগীসহ গাড়ী ডাকাতি 

গফরগাঁও উথুরি রেলগেইট এলাকায় এক মুরগী ব্যবসায়ীর নগদ টাকা ও মুরগীসহ গাড়ী ডাকাতি করে নিয়ে যায়
একদল ডাকাত। এতে সব কিছু হারিয়ে সর্ব শান্ত হয়ে পড়েছে মুরগী ব্যবসায়ী আমিনুল হক খোকন (৪০)। সে গফরগাঁও পাগলা থানার মাশাখালী এলাকার মৃতঃ আব্দুল বাতেন এর পুত্র।
জানা গেছে, তিনি প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে মুরগী ক্রয় করে ঢাকায় নিয়ে বিক্রি করেন। এমতাবস্থায় তিনি প্রতিদিনের ন্যায় গত ৩১ আগষ্ট ২০২২ তারিখ বুধবার রাত আনুমানিক ১১.০০ ঘটিকায় বিভিন্ন পোল্ট্রি ফ্রাম থেকে মুরগী ক্রয় করে ঢাকায় নিয়ে বিক্রি করার উদ্দেশ্যে গাড়ী নিয়ে বেড় হয়ে গফরগাঁও উথুরি রেলগেইট এলাকায় পৌঁছা মাত্র একদল চোর, ডাকাত, সন্ত্রাসী ও দুর্দান্ত প্রকৃতির লোকজন অ্যাটাক করে।
এ ব্যপারে গত ০৬ সেপ্টেম্বর ২০২২ তারিখ মুরগী ব্যবসায়ী আমিনুল হক খোকন বাদী হয়ে জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট ৭নং গফরগাঁও আমলী আদালতে মামলা করেন। এ ব্যপারে বাদী আমিনুল হক খোকন বলেন বিবাদী আজহারুল ইসলাম মজনু, এমরান হোসেন, রহুল আমিন, নাসির উদ্দীন ও ইমনসহ অজ্ঞাত আরো ৩/৪ জন দেশীয় অস্ত্রশস্ত্রসহ সুসজ্জিত হয়ে আমার উপরে অ্যাটাক করে। আমাকে ধরে এলোপাতাড়ি মারধর করে। আমার সাথে থাকা নগদ ৮২.৫০০/- টাকা ও ৪২০ পিস মুরগী ও গাড়ীসহ ছিনিয়ে নিয়ে যায়। আমার নগদ টাকাসহ মুরগী ও গাড়ীসহ সর্বমোট ৩.৭৪৬৮০/- টাকা ছিনিয়ে নিয়ে যায়।
মামলা সুত্রে জানা যায়, বিবাদী আজহারুল ইসলাম মজনু, এমরান হোসেন, রহুল আমিন, নাসির  উদ্দীন ও ইমনসহ অজ্ঞাত আরো৫/৬ জন দেশীয় অস্ত্র দেশীয় অস্ত্রশস্ত্র সহ সজ্জিত হয়ে বাদী আমিনুল হক খোকনকে মারধর করে সাথে থাকা নগদ ৮২,৫০০/- টাকা ও ৪২৫ পিস মুরগী ও গাড়ীসহ সর্বমোট ৩,৭৪৬৮০/- ডাকাতি করে নিয়ে যায়। এ ব্যপারে বাদী আমিনুল হক খোকন  ন্যায় বিচারের দাবী জানান। এ ঘটনায় ভুক্তভোগী আমিনুল হক খোকন এর বহু সাক্ষী রয়েছে বলেও জানা যায়।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved