বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

কক্সবাজারের চকরিয়ায় ১৯ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় শিশু মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৪) ও জাহিদ হোসেন (৩২) নামের যুবক নিহত হয়েছে। চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ চকরিয়ায় মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার খুটাখালী ইউপির মেদাকচ্ছপিয়া ঢালায় আর বুধবার ভোর ৬টার দিকে বরইতলী ইউপির বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৪) উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি পশ্চিম পাড়া ছমির উদ্দিনের কন্যা আর নিহত জাহিদ হোসেন (৩২) খুলনার খালিশপুর এলাকার মারুফ হোসেনের ছেলে। বর্তমানে তিনি ঢাকার বনশ্রী এলাকায় বসবাস করেন।
মালুমঘাট হাইওয়ে থানার এসআই জমশের আলী বলেন, খুটাখালীর মেদাকচ্ছপিয়া নামক এলাকায় গাড়ীতে উঠার জন্য মঙ্গলবার সকালে এক নারীর সাথে শিশুটি মহাসড়কের পশ্চিম পাশে দাঁড়িয়ে ছিলেন। এমতাবস্থায় চট্টগ্রামমুখী মারছা পরিবহন এসে শিশুটিকে চাপা দেয়। পরে বাসটি সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে আটকে পড়েন।ঘটনা দেখে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পথে মারা যান।  দুর্ঘটনা কবলিত গাড়ীটি জব্দ করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।
চিরিঙ্গা হাইওয়ে থানার ইনর্চাজ(ওসি) মোঃ মুর্শেদুল আলম বলেন, জাহিদ মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন। এমতাবস্থায় চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় পৌঁছলে চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে প্রাণ হারায় জাহিদ। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। পরে দুর্ঘটনা কবলিত গাড়ী জব্দ করা হয়েছে। তবে বাসের চালক, হেলপার কাউকে না পাওয়ায় আটক করা যায়নি।এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved