মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ধামরাই পৌরসভার পূর্ব কায়েতপাড়া শাইলাটেকি ভদ্রাকালী মন্দির প্রাঙ্গণে নামযজ্ঞ ও অষ্টকালীন লীলাকীর্তন উৎসব উদযাপন  হজরত খানবাহাদুর আহছানউল্লাহ্ (রঃ) এর ওরছ শরীফ আগামী ৯,১০ ও ১১ ফেব্রুয়ারি ময়মনসিংহে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে অভিযান  বিএলএফ চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে শ্রমিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এমসিডা আলোয়- আলো কিশোর কিশোরী বালিকা ফুটবল টুর্নামেন্ট -২০২৩ খ্রিঃ তুরস্কে ভূমিকম্পে নিহত ১১৮, ধ্বংসস্তূপে আটকে আছেন বহু মানুষ আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের রিয়ালের হার, শীর্ষস্থানের পয়েন্ট বাড়াল বার্সেলোনা ইবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত  আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা

পূর্বধলার স্বামীকে বাঁচাতে স্ত্রীর আকুতি

নেত্রকোনা পূর্বধলায় হার্ট ও ভালভের রোগে আক্রান্ত মো. তাইজ উদ্দিন (৪০) বাঁচতে স্ত্রী আকুতি। চিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের সহায়তা চায় তার পরিবার। তাইজ উদ্দিন উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবেড় এলাকার মো. রহম আলীর ছেলে ।
জানা গেছে, অন্যের বাড়িতে কাজ করে দিনমজুর মো. তাইজ উদ্দিন। পরিবারের উপার্জন খম ব্যক্তিটি অসুস্থ হওয়ায় দু বেলা দু মুঠো ভাতও জোটতো না তাদের। পরে স্থানীয়দের সহযোগিতায় অনেক কষ্টে চলে ছয় সদস্যের সংসার। বিগত ৩ মাস আগে একটি ভালভ ও হার্টের দুটি ব্লক ধরা পড়ে। পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলে। স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে ঢাকার শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়, বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চিকিৎসার জন্য এ পর্যন্তন প্রায় ২ লক্ষ টাকা খরচ হয়েছে।
চার সন্তানের জনক তাইজ উদ্দিন। বড় মেয়ে (১২) দ্বিতীয় মেয়ে (১০) দুই ছেলে জমজ আহাম্মদ ও মুহাম্মদ (০১)। চিকিৎসার জন্য গচ্ছিত অর্থ উজাড় করে দিয়ে সর্বশান্ত হয়েগেছে পরিবারটি। বর্তমানে চিকিৎসা বাবদ অনেক টাকা প্রয়োজন। অর্থ সংকট কারণে অপারেশন করাতে পাচ্ছে না পরিবারটি। স্থানীয় বাসিন্দা আবীর হোসেন, এমদাদুল ইসলাম, গোলাপ মিয়া জানান, তাইজ উদ্দিনের চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। টাকার অভাবে নিয়মিত ঔষধ খেতে পারছে না। এই অবস্থায় তার পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা প্রয়োজন।
তাইজ উদ্দিনের ভাই সবুজ মিয়া বলেন, ভাইয়ের চিকিৎসার জন্য আমাদের পরিবারের যা কিছু ছিলো সব ব্যয় করা হয়েছে। এখন অর্থ সংকটে ভাইয়ের চিকিৎসার ব্যয় নির্বাহ করতে হিমশিম খেতে হচ্ছে। অর্থের অভাবে একটি সুন্দর সংসার চোখের সামনে নষ্ট হয়ে যাওয়ার পথে।গরীব মানুষ দিন আনলে দিন খায়। তিনি পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি তার কিছু হলে এই ছোট ছোট ছেলে মেয়ের দেখবে কে? তাই আপনারা মানবিক দৃষ্টিকোন থেকে যতটুকু সম্ভব সাহায্য করলে তার চিকিৎসা চালিয়ে যেতে পারবে।
তাইজ উদ্দিনের স্ত্রী রোজিনাে আক্তার বলেন, স্বামীর ঔষধ কেনার টাকা নেই। ডা. বলছে, দ্রুত অপারেশন করতে হবে। ঢাকা শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন করতে অনেক টাকা প্রয়োজন। আমার স্বামী কি বাঁচবে না? আল্লাহর সাহায্য চাই। সবার কাছে অনুরোধ আমার স্বামীকে বাঁচান।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved