বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

মাটি ও মানুষের বন্ধু অনন্য এক রাজনৈতিক ব্যক্তিত্ব শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি

খুলনাঞ্চলের উন্নয়নের রূপকার আ‘লীগ সরকার -খানজাহান আলী রোডের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র, মরহুম সেখ আবু নাসের-এর দ্বিতীয় পুত্র, খুলনা-২ আসনের সংসদ সদস্য, দক্ষ, দূরদর্শী প্রজ্ঞা ও নিষ্ঠাবান অনন্য এক স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্ব সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি। তিনি উচ্চশিক্ষিত ও একজন বিশিষ্ট ব্যবসায়ী। রাজনীতিতে নতুন এবং প্রথম বারের মতো তার নির্বাচনী এলাকার মানুষের মন জয় করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হওয়ার পর থেকে তিনি তার নির্বাচনী এলাকার মানুষের পাশে আছেন এবং সর্বদা তাদের চাওয়া পাওয়া পূরণে কাজ করে যাচ্ছেন।
গত ১৫ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার দুপুরে খুলনা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক খানজাহান আলী রোডের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, খুলনার মতো অবহেলিত জনপদের উন্নয়নের রূপকার আওয়ামী লীগ সরকার। খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উন্নয়নে আওয়ামী লীগ সরকার অনেক প্রকল্প হাতে নিয়েছে। খুলনাকে আধুনিক নগরী হিসেবে গড়তে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ দৃষ্টি দিয়েছেন। কারণ আওয়ামী লীগ ব্যতীত অন্য কোন সরকার এ অবহেলিত জনপদের উন্নয়ন করেনি। তিনি আরো বলেন,
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা যখনই খুলনার উন্নয়নের কথা বলেছি তখনই তিনি আন্তরিকতার সাথে বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন। খুলনার উন্নয়নের জন্য আমরা যা চেয়েছি তিনি আমাদেরকে তা দিয়েছেন। আগামীতেও এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। খুলনার উন্নয়ন কাজ সুষ্ঠভাবে সম্পন্ন করতে তিনি খুলনাবাসীর সহযোগীতা প্রত্যাশা করেন।
গত বৃহস্পতিবার দুপুৃরে খুলনা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক খানজাহান আলী রোডের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী ড. সাঈদুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, নির্বাহ প্রকৌশলী আনিসুজ্জামান মাসুদ, নির্মান কাজের কার্যাদেশ প্রাপ্ত ঠিকাদার মাসুদ হাইটেক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পরিচালক ইঞ্জিনিয়ার মামুন।
এছাড়া উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুল, নির্বাহী সদস্য ও ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল আলম বাবলু মোল্লা, নির্বাহী সদস্য মো. তরিকুল আলম খান, কাজী জাহিদ হোসেন, নির্বাহী সদস্য কাউন্সিলর আনিসুর রহমান বিশ্বাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ, মহানগর যুবলীগের আহবায়ক মো. শফিকুর রহমান পলাশ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজন, সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম পলাশ, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান, যুবলীগ নেতা তাজুল ইসলাম, শওকত হোসেন, মাছুম-উর-রশীদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved