বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

সাফজয়ী নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাফজয়ী নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে তার শহর রাঙামাটিতে সরকারের পক্ষ থেকে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জরাজীর্ণ অবস্থাই ছোট্ট একটি ঘরে দুইটি কক্ষ। সেখানেই থাকেন তার মা কালাসোনা চাকমা। দোচাল ঘরের বেড়াও ভেঙে গেছে। সেই ঘরেই জ্বল জ্বল করছে রূপনার যত অর্জন।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) প্রশাসনের কর্তারা রূপনার বাড়িতে গেলে রূপনার মা নিজের মেয়ের এমন সাফল্যে অভাবের কষ্ট লুকিয়ে হেসেছিলেন গর্বের হাসি। দাবি জানিয়ে ছিলেন, যাতে সরকার তাদের ঘরটি করে দেয়। দাবির ২৪ ঘণ্টা না যেতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এলো সুখবর।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ (ডিসি) মিজানুর রহমানকে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে নির্দেশনা দেয়া হয়েছে দ্রুততম সময়ের মধ্যে রূপনা চাকমার ঘরটি নির্মাণ করার জন্য। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন তিনি।
মিজানুর রহমান বলেন, আমি ইতোমধ্যে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়েছি। আজ বিকেলে এলজিইডি প্রকৌশলী নিয়ে ঘর নির্মাণের বিষয়ে সরেজমিন দেখে আসবেন। আশা করছি, দ্রুততম সময়ের মধ্যে আমরা ঘরটি করে দিতে পারব।
জেলা প্রশাসক আরও বলেন, রূপনার বাসায় যাওয়ার পথে  নড়বড়ে বাঁশের সাঁকোর জায়গায় সেতু নির্মাণ করে দেয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে। অচিরেই এ সুখবরটিও আশা করছি জানাতে পারব।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved