রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
দিনাজপুরে কৃষি জমির ধান কেটে ফসল নষ্ট করার প্রতিবাদে জাবেদ কে কুপিয়ে গুরুতর জখম রোহিঙ্গা ক্যাম্প থেকে ১৮ লক্ষ টাকা মূল্যের ইয়াবা উদ্ধার মুন্সীগঞ্জে কোস্ট গার্ডের অভিযানে ২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক-০২ মুন্সীগঞ্জ‌ে পুলিশ পাহারায় যুবদলকর্মী শাওনের দাফন নোয়াখালীতে ক্রাইম পেট্রোল দেখে শিখে অদিতাকে খুন,   ধর্ষণে ব্যর্থ হয়ে বালিশ চাপায় শ্বাসরোধ; মৃত্যু নিশ্চিত করতে জবাই মেসির জোড়া গোলে আর্জেন্টিনার দুর্দান্ত জয় এইচএসসি ব্যাচ-২২ এর উদ্যোগে ও আয়োজনে ব্যতিক্রমী শিক্ষা সমাপনী “Flashmob” অনুষ্ঠিত ধোবাউড়া কলসিন্দুরে ফুটবল কন‍্যাদের পরিবারের পাশে জেলা প্রশাসন কমেছে বিক্রি, হতাশ সদরঘাটের ব্যবসায়ীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্থবির কেন্দ্রীয় গবেষণাগার স্থাপন প্রকল্প

সাফজয়ী নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাফজয়ী নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে তার শহর রাঙামাটিতে সরকারের পক্ষ থেকে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জরাজীর্ণ অবস্থাই ছোট্ট একটি ঘরে দুইটি কক্ষ। সেখানেই থাকেন তার মা কালাসোনা চাকমা। দোচাল ঘরের বেড়াও ভেঙে গেছে। সেই ঘরেই জ্বল জ্বল করছে রূপনার যত অর্জন।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) প্রশাসনের কর্তারা রূপনার বাড়িতে গেলে রূপনার মা নিজের মেয়ের এমন সাফল্যে অভাবের কষ্ট লুকিয়ে হেসেছিলেন গর্বের হাসি। দাবি জানিয়ে ছিলেন, যাতে সরকার তাদের ঘরটি করে দেয়। দাবির ২৪ ঘণ্টা না যেতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এলো সুখবর।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ (ডিসি) মিজানুর রহমানকে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে নির্দেশনা দেয়া হয়েছে দ্রুততম সময়ের মধ্যে রূপনা চাকমার ঘরটি নির্মাণ করার জন্য। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন তিনি।
মিজানুর রহমান বলেন, আমি ইতোমধ্যে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়েছি। আজ বিকেলে এলজিইডি প্রকৌশলী নিয়ে ঘর নির্মাণের বিষয়ে সরেজমিন দেখে আসবেন। আশা করছি, দ্রুততম সময়ের মধ্যে আমরা ঘরটি করে দিতে পারব।
জেলা প্রশাসক আরও বলেন, রূপনার বাসায় যাওয়ার পথে  নড়বড়ে বাঁশের সাঁকোর জায়গায় সেতু নির্মাণ করে দেয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে। অচিরেই এ সুখবরটিও আশা করছি জানাতে পারব।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved