রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

অসাধারণ মানবিক সংগঠন এসএসসি ০২ ব্যাচ

 

সারা বাংলাদেশের ২০০২ সালে এসএসসি পরীক্ষা দিয়েছে এমন শিক্ষার্থীদের সংগঠন। ২০১৯ সালে যাত্রা শুরু করে দেশ-জাতির কল্যাণে কাজ করা অলাভজনক অরাজনৈতিক সংগঠন।করোনা মহামারীর পরিস্থিতিতে দেশের বিশ জেলায় খাদ্যদ্রব্য বিতরণ, প্রাকৃতিক দুর্যোগের সময় ত্রাণসামগ্রী বিতরণ, শীতকালীন সময় বিভিন্ন জেলার প্রত্যন্ত এলাকায় শীতবস্ত্র ও খাদ্য সহায়তা ও অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাবার বিতরণ করে আসছে।

বাংলাদেশ তথা দেশের বাইরে ছড়িয়ে ছিটিয়ে থাকা বন্ধুদের সমন্বয় করে বিভিন্ন গেটটুগেদার ও বার্ষিক মিলনমেলা আয়োজন করে আসছে, সাথে সাথে অসুস্থ চিকিৎসাবঞ্চিত বন্ধুদের ও তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছে ব্যাচ ভিত্তিক গ্রুপ SSC 2002 BATCH BANGLADESH ✅ তারই ধারাবাহিকতায় ০২ ব্যাচের সদস্য বরিশালের মেয়ে ঢাকার বাসিন্দা কিডনি রোগে আক্রান্ত (দুটি কিডনি বিকল) হোসনে আরা মিতু ও তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন। আজ ২৪ সেপ্টেম্বর ২০২২ বিকাল ৪.৩০ মিনিটে গ্রুপের কেন্দ্রীয় কার্যালয়, সুমন আবাসন মেরাদিয়া, বনশ্রী, ঢাকা থেকে তার পরিবারকে নগদ তিন লক্ষ পাঁচ হাজার টাকার অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশের ফাউন্ডার এডমিন Mahmud Hasan Sumon এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রুপের শুভেচ্ছাদূত আবুল খায়ের হিরু বিশিষ্ট শেয়ার বিশ্লেষক ও ৩১ বিসিএস সমবায় ক্যাডার,কানিজ ফাতেমা ৩১ বিসিএস পুলিশ ক্যাডার, প্যানেলের সদস্যরা আরো উপস্থিত থাকবেন বিশিষ্ট ব্যবসায়ী মানহা গ্রুপের চেয়ারম্যান মহিবুল্লাহ শাহীন উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন শামীম হোসেন চৌধুরী,নিজাম খান,মিজানুর রহমান খান বাবু প্যানেল সদস্য।

মানবিক কাজে, মানবতার কল্যাণে ও বন্ধুদের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে এডমিন প্যানেলের উদ্যেশ্য সারা বাংলাদেশের ২০০২ সালে যারা এসএসসি পরীক্ষা দিয়েছে তাদের কে একত্রিত করে দেশ ও জাতির কল্যাণে সার্বিকভাবে দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য মানবিক দেশপ্রেমী কাজ ও সুখেদুঃখে বিপদেআপদে পাশে দাঁড়ানো হচ্ছে আমাদের মূলমন্ত্র।

আমাদের গৃহীত কার্যক্রম গুলোর মধ্যে অন্যতম বিভিন্ন মানবিক কর্মকাণ্ড, ফ্রি মেডিক্যাল ক্যাম্প, প্রাকৃতিক দুর্যোগের সময় ত্রাণসামগ্রী বিতরণ, অসহায় সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার, খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি ও দেশের বিভিন্ন জেলা এবং বিদেশে মিলন মেলার আয়োজন করা, গ্রুপের ব্লাড ব্যাংক নামক সংগঠন থেকে বন্ধুদের ও তাদের পরিবারের সদদ্যের প্রয়োজনে রক্ত প্রদান করা এবং বন্ধুদের অসুস্থতায় সহযোগিতা করা এবং প্রতিনিয়ত সাহায্য পোষ্টের মাধ্যমে ৬৪ জেলার ও বিদেশে ছড়িয়ে থাকা বন্ধুদেরকে বিভিন্ন ধরনের সহায়তা দেওয়া।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved