রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

দিনাজপুরে সম্পত্তি জবর-দখল করে আপন ভাইকে পাগলা গারদে প্রেরণ- কাহিনী-০১

দিনাজপুরে ৩শ’ বিঘা সম্পত্তির লোভে সম্পত্তি জবর-দখল করে আপন চাচাতো ভাইকে পাবনা মানসিক হাসপাতাল (ওরফে পাবনা মেন্টাল হসপিটাল) পাঠিয়ে দিয়েছে তাঁর চাচাতো ভাই।

ঘটনাটি ঘটেছে দিনাজপুর জেলার সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নালাহার চৌধুরী পাড়ায়। চতুর মৃত মহসীন আলী চৌধুরীর পুত্র মহসীন মেহেদী হাসান চৌধুরী তার তার চাচাতো ভাই মোঃ মোতালেব  হোসেন চৌধুরী ওরফে মতলুবকে সিনেমা স্টাইলে মাইক্রোযোগে তুলে নিয়ে গুম করার অভিযোগ উঠে। এরপর চলতে থাকে মানুষিক-শারীরিক নির্যাতন। এক পর্যায়ে চতুর মহসীন মেহেদী হাসানসহ তার পরিবারের লোকেরা মতলুবকে সম্পত্তির লোভে পাগল সাজিয়ে গোপনে পাবনা মানসিক হাসপাতাল (ওরফে পাবনা মেন্টাল হসপিটাল) এ প্রেরণ করেন।

মোঃ মোতালেব হোসেন চৌধুরী ওরফে মতলুব পরিবারের লোকজন খোঁজাখুঁিজর পর তারা স্থানীয় কোতয়ালি থানায় ২০২০ সালে আনুমানিক ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে গুমের একটি অভিযোগপত্র দায়ের করেন। তারা গোয়েন্দা সংস্থা সিআইডি তৎকালীন কর্মকর্তা মোঃ জহুরুল ইসলামের মাধ্যমে জানতে পারেন  মোতালেব হোসেন চৌধুরী ওরফে মতলুবকে শারীরিক-মানুষিক নির্যাতন করে পাবনা মানুসিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, মহসীন মেহেদী হাসানের বাড়ি দিনাজপুর শহরোস্থ বালুবাড়ী শাহী মসজিদের পাশের্^। বিষয়টি নিয়ে দিনাজপুর শহরে টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। ৩শ’ বিঘা সম্পত্তি জন্য নিজের ভাইকে কেউ নির্যাতন করে মানসিক হাসপাতালে পাঠিয়ে দিয়েছে এমন নজির দিনাজপুরের ইতিহাসে এমনটি আগে দেখা যায়নি। স্থানীয় সুধী মহল বিষয়টি নিয়ে কয়েক দফা সমাধানের চেষ্টা করলেও কোন সমাধান হয়নি। যেটি হয়েছে টাকার কাছে নীতি হারিয়ে গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত  ভুক্তভোগী মোঃ মোতালেব হোসেন চৌধুরী মতলুবের আপন বোন দিনাজপুর শহরোস্থা পশ্চিম বালুয়াডাঙ্গায় বসবাসরত মোছাঃ মর্জিনা রহমান, মাহবুবা খান হিরা, হিরার স্বামী সাজ্জাস হোসেন সাজু, মর্জিনার স্বামী মোস্তাক সাইদুর রহমান, মেহেদীগংরা একজোট হয়ে ৩শ’ বিঘা সম্পত্তি জবর-দখল করে রেখেছেন।

 

বিস্তারিত…… আগামী সংখ্যায় আসছে….. চোখ রাখুন দৈনিক সমাচার পত্রিকায়

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved