বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা একটি আধুনিক মৌচাক ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে চেয়ারম্যান পা দিয়ে লিখে এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে মাধবপুরে নবাগত ইউএনও’র সাথে উপজেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা গাজীপুর জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি পদে জনপ্রিয়তার শীর্ষে এম এ লতিফ ক্ষে‌তেই বিক্রি হচ্ছে নতুন আলু, চা‌হিদার সা‌থে দামও বে‌শি পাথরঘাটায় হাত পা বেঁধে অস্ত্রে মুখে জিম্মি করে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি বগুড়ায় বিষাক্ত রং মেশানো মাছ বিক্রি, ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা নওগাঁয় গভীর নলকূপের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে  হামলা-ভাংচুর ও মারপিট প্রতারণার মাধ্যমে দ্বিতীয় বিবাহ:থানায় লিখিত অভিযোগ

উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল- মেয়র মজিবুর রহমান 

জমকালো আয়োজনে কক্সবাজার সাউন্ড এণ্ড লাইটিং সিস্টেম ওনার্স এসোসিয়েশন (কসলা) এর নবগঠিত কমিটির মিলনমেলা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) জারা কনভেশন হলে অনুষ্ঠিত মিলনমেলা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।
এসময় তিনি বলেন, ‘একসময় আমাদের দেশ খুবই গরীব ছিল। গোলামী জিঞ্জিরায় আবদ্ধ ছিলাম আমরা। কিন্তু বঙ্গবন্ধু নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর বদলে গেছে সবকিছু। স্বনির্ভর জাতি হিসেবে আমরা বিশ্বে আত্মপ্রকাশ করি। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। তাই কক্সবাজারের পর্যটনকে এগিয়ে নিতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আশেক উল্লাহ রফিক এমপি। তিনি বলেন, ‘যেকোন অনুষ্ঠানের সফলতার পেছনে শব্দ ও সাউন্ড শিল্পীদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। তাই শুধু বাণিজ্যিক নয়, সকল শিল্পীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সেবার মনমানসিকতা নিয়ে কাজ করতে হবে। সুসময় ও দুঃসময়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তবেই একটি সুন্দর সমাজ বিনির্মাণ সম্ভব।’
কক্সবাজার সাউন্ড এণ্ড লাইটিং সিস্টেম ওনার্স এসোসিয়েশনের সভাপতি সাহেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া, কালামারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, টুয়াক সভাপতি আনোয়ার কামাল, এস,এম কিবরিয়া, একেএম মুনীবুর রহমান টিটু, তোহা ও এস,এ কাজল।
পরে শব্দ ও আলোকসজ্জা বিষয়ক কর্মশালায় অংশ নেওয়া প্রশিক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়। এরপর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিনার।
এসময় কক্সবাজার সাউন্ড এণ্ড লাইটিং সিস্টেম ওনার্স এসোসিয়েশনের সহ—সভাপতি কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন, জাহেদসহ প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved