রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

জেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এ শেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত

মাদারীপুর জেলার কালকিনি ও ডাসার উপজেলার মাইজপাড়া ক্লাস্টারের বালিগ্রাম ইউনিয়নের, ১৪ নং বীর মোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের, সহকারী শিক্ষিকা মোছাঃ রাকিবা সুলতানা জাতীয় প্রাথমিক শিক্ষা পদক 2022 এ জেলা পর্যায়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।
এ ব্যাপারে মোছাঃরাকিবা সুলতানা বলেন, এই কৃতিত্ব আমার একার নয়।আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ শুভাকাঙ্ক্ষী ও বিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলের সহযোগিতা জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছি। আমি সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞ দোয়া কামনা করছি।

এই ব্যাপারে উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব মোঃ আসাদুজ্জামান এর সাথে কথা বলে জানা যায় যে,তিনি শিক্ষিকা হিসেবে যথেষ্ট ভালো হওয়ার কারণেই তাঁর কর্মজীবনের শুরু থেকে এ পর্যন্ত এই প্রতিষ্ঠানে সততা ও সুনামের সাথে শিক্ষা দিয়ে আসছে। তার এই কৃতিত্ব আমাদের স্কুলের মান সুনাম বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি আশা করি। আর আমি তার সুস্থতা ও মঙ্গল কামনা করছি।

তার এক সহকর্মীর সাথে কথা বলে জানা যায় যে, তিনি তাঁর শিক্ষিকা জীবনের শুরু থেকেই একতা, নিষ্ঠা ও সততার সাথে এই স্কুলের কোমলমতি শিশুদের মাঝে শিক্ষা দিয়ে আসছেন। তার এই কৃতিত্ব আমাদের সঠিক লক্ষ্যে পৌছাতে সহায়ক হবে।

মোঃ মোস্তাক বিল্লাহ প্রধান শিক্ষক 110 নং ধুলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ ব্যাপারে তিনি বলেন, আমার সহধর্মিনী তার কর্মের প্রতি প্রথম থেকে যথেষ্ট আন্তরিক ছিল। যার কারণেই তার এই অসাধারণ কৃতিত্ব লাভ করা সম্ভব হয়েছে।তার এই কৃতিত্বের জন্য আমি গর্ববোধ করছি এবং সকলের কাছে তার জন্য দোয়া, প্রার্থনা, দরখাস্ত করছি।।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved