রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

কোন সাম্প্রদায়িক উগ্রবাদী গোষ্ঠীর জায়গা এই দেশে হবে না: এম,পি জর্জ।

 কুষ্টিয়ার কুমারখালীতে সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পর্যায়ে সামাজিক-সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এই মন্তব্য করেন।
এসময় এম,পি জর্জ বলেন,কোন সাম্প্রদায়িক উগ্রবাদী গোষ্ঠীর জায়গা এই দেশে হবে না। হোক সে যে সম্প্রদায়েরই। সারা বিশ্ব যখন আজ অশান্তির দাবানলে পুড়ছে তখন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনায় দেশ ব্যাপী শান্তি শৃঙ্খলা বিরাজ করছে।
জর্জ আরও বলেন, আবার যেন কোনভাবে এদেশে সাম্প্রদায়িক ও জঙ্গিবাদী চেতনার উত্থান না হয় সে জন্যই আজ আমার নির্বাচনী এলাকার সকল সম্প্রদায় ও নানা শ্রেণী পেশার মানুষকে নিয়ে সামাজিক ও সম্প্রীতি পরিষদ গঠন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক মমতাজ বেগম,মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি এটিএম আবুল মনছুর মজনু,নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেনসহ অনেকেই।
সমাবেশে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্কুল, মাদরাসা ও কলেজ শিক্ষকসহ সর্বস্তরের জনগণ অংশ নেন।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved