বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা একটি আধুনিক মৌচাক ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে চেয়ারম্যান পা দিয়ে লিখে এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে মাধবপুরে নবাগত ইউএনও’র সাথে উপজেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা গাজীপুর জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি পদে জনপ্রিয়তার শীর্ষে এম এ লতিফ ক্ষে‌তেই বিক্রি হচ্ছে নতুন আলু, চা‌হিদার সা‌থে দামও বে‌শি পাথরঘাটায় হাত পা বেঁধে অস্ত্রে মুখে জিম্মি করে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি বগুড়ায় বিষাক্ত রং মেশানো মাছ বিক্রি, ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা নওগাঁয় গভীর নলকূপের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে  হামলা-ভাংচুর ও মারপিট প্রতারণার মাধ্যমে দ্বিতীয় বিবাহ:থানায় লিখিত অভিযোগ

ওমর ফারুককে বাচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন 

কিডনি রোগে আক্রান্ত রাঙামাটির লংগদু উপজেলার ওমর ফারুক (২৫) বাঁচতে চায়। ওমর ফারুকের দুটি কিডনিই অকেজো হয়ে গেছে। জরুরি ভিত্তিতে তার কিডনি প্রতিস্থাপন করতে হবে জানিয়েছেন চিকিৎসকরা। ব্যয়বহুল এই চিকিৎসার জন্য সমাজের হৃদয়বান ও বিত্তবানদের সহযোগিতা চায় ওমর ফারুকের পরিবার। ওমর ফারুক উপজেলার মাইনীমূখ ইউনিয়নের ভাইট্টাপাড়া এলাকার মোকছেদুল মিয়ার ছেলে।
খোঁজ নিয়ে জানাযায়, পেশায় ব্যাটারিচালিত অটোরিক্সা চালক ওমর ফারুক একজন শিক্ষিত তরুন। ২০১৫ সালে স্থানীয় কলেজ থেকে এইচএসসি পাশ করেন। সম্প্রতি তার শারিরীক অবস্থার অবনতি হলে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। নানা পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে জানাযায় ওমর ফারুকের দুটি কিডনি অকেজো হয়ে গেছে। চিকিৎসকরা জানিয়েছেন দ্রæত তার কিডনি প্রতিস্থাপন করতে হবে। যা অত্যন্ত ব্যয়বহুল। দরিদ্র ওমর ফারুকের পরিবারের পক্ষে চিকিৎসার এই ব্যায়ভার বহন করা একেবারেই অসম্ভব।
ওমর ফারুকের পিতা মোকছেদুল মিয়া বলেন, আমার ছেলে অত্যন্ত ভদ্র ও সহজ সরল। ঘরে তার স্ত্রী ও ১৪ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। আমার যতটুকু সামর্থ ছিল তার সবটুকু দিয়ে এতদিন চিকিৎসা করিয়েছি। চিকিৎসকরা জানিয়েছেন ওমর ফারুককে সুস্থ করতে হলে কিডনি প্রতিস্থাপন করতে হবে। যার আনুমানিক ব্যয় প্রায় চল্লিশ লক্ষ টাকা। আমার মতো দরিদ্র পিতার পক্ষে এই অর্থ সংগ্রহ করা একেবারেই অসম্ভব।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved