রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

বর্ষিয়ান রাজনীতিবিদ শাহজাহান চৌধুরীর স্মরণ সভা ও দোয়া মাহফিল

কক্সবাজারের চকরিয়া কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা বিএনপির সদ্য প্রয়াত আহবায়ক মরহুম শাহজাহান চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে সম্পন্ন হয়েছে।
শুক্রবার (৩০সেপ্টেম্বর) ইউনিয়ন বিএনপির সভাপতি একেএম জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম নেওয়াজ চৌধুরীর সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব এনামুল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা বিএনপির আহবায়ক এস.এম আবুল হাসেম, উপজেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী, পৌর বিএনপির সদস্য সচিব এম. মোবারক আলী, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ এস.এম মনজুর, সাইফুল ইসলাম সাবু, বিএনপি নেতা আবদুর রহিম, উপজেলা যুবদলের সভাপতি এম. ওমর আলী, পৌরসভা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম ফোরকান, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি কামরুল হাসান জাস্টিস, উপজেলা মহিলাদলের আহবায়ক খালেছা বেগম, পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রানা হামিদ, ছাত্রদল নেতা হাবিব উল্লাহ মিসবাহ, মরহুম শাহজাহান চৌধুরীর ছোট ছেলে সাবেক ছাত্রনেতা মুহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ ব্যক্তিবর্গ।
পরে মরহুম শাহজাহান চৌধুরীর রুহের মাগফিরাত এবং পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved