রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

বিদেশি মদসহ সিএনজি ড্রাইভার আটক

পার্বত্য বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইুনিয়নে ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদসহ একজন সিএনজি ড্রাইভারকে আটক
করেছে ঘুমধুম তদন্ত পুলিশ।মাদকের অবৈধ বাণিজ্য চলছে নাইক্ষ‍্যংছড়ির ঘুমধুমের সীমান্ত পয়েন্টের বেশ কিছু জায়গা দিয়ে,বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ,ইয়াবাসহ বহু ধরনের বিদেশি সিগারেট ও বহু চালান আইন শৃঙ্খলা বাহিরের হাতে আটক হলেও থামানো যাচ্ছে না। গরু ও মহিষও আটক হচ্ছে।

রবিবার(২ অক্টোবর) নাইক্ষ‌্যংছড়ি থানার অধীনস্থ ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের মাদক বিরোধী অভিযানে ১২০ বোতল বিদেশী মদসহ নুরুল কবির নামের এক যুবককে আটক করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশ। বান্দরবান জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় ও ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) সোহাগ রানার নেতৃত্বে এসআই বাবুলসহ সঙ্গীয় ফোর্সের অভিযানে উখিয়া টিভি টাওয়ার সংলগ্ন ঘুমধুমস্থ ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ পথে চেক পোষ্টের মাধ‌্যমে একটি সিএনজি গাড়ি তল্লাসী করলে অভিনব কায়দায় লোকায়িত অবস্থায় ১২০বোতল বিদেশী মদসহ এক পাচারকারীকে আটক করে পুলিশ।

আটককৃত ব‌্যক্তি উখিয়া উপজেলার কোটবাজার কুলাল পাড়ার আব্দুর হমানের পুত্র নুরুল কবির(১৯) এবং এ সময় পাচারকাজে ব‌্যবহৃত সিএনজি (কক্সবাজার-থ-১১-৪৫৬৫) গাড়ি জব্ধ করা হয়।

নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা বিষয়টি নিশ্চিত হয়ে বলেন আটক ব‌্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলার প্রক্রিয়া চলমান।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved