রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

জয়পুরহাটে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

জয়পুরহাটে পৃথক তিনটি ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সদর উপজেলার তেঘর বিশায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমাইয়া নামে এক গৃহবধু, আক্কেলপুর উপজেলার আমানপুরে গ্যাস বড়ি খেয়ে হীরামুণি নামে এক গৃহবধূ ও কালাই উপজেলার সরাইলে গাছের ডালের চাপা পড়ে শহিদুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়। রবিবার(২ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত এসব ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সদর উপজেলার তেঘর বিশা গ্রামের রাজু হোসেনের স্ত্রী সুমাইয়া (৪০), কালাই পৌরসভার সড়াইল মহল্লার মৃত মফিজ উদ্দিনের ছেলে নিহত শহিদুল ইসলাম ও আক্কেলপুর উপজেলার আমানপুর গ্রামের মাসুদ রানার স্ত্রী হীরা মুণি (২৮)।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সদর উপজেলার তেঘর বিশা এলাকায় প্রতিদিনের মতো নিজ বাড়িতে অটোরিকশার ব্যাটারিতে বৈদ্যুতিক সংযোগ দিয়ে চার্জ দিচ্ছিলেন সুমাইয়ার স্বামী রাজু । এ সময় অসাবধানতাবশত সংযোগ করা একটি ছেঁড়া তারে সুমাইয়ার হাত লাগলে তিনি বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম মঈনুদ্দীন জানান, কালাই পৌর শহরের সরাইল এলাকায় শহিদুল ইসলাম একটি বড় গাছে উঠে ঝড়ে পড়া গাছের মোটা ডাল কাটছিলেন। সে সময় গাছের উপর দিক থেকে অন্য একটি মড়া ডাল তার উপর ভেঙ্গে পড়লে ওই গাছের ডালেই সে মারা যান। এসময় স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস গাছ থেকে তার লাশ উদ্ধার করে।
অন্যদিকে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, উপজেলার রায়কালী ইউনিয়নের আমানপুর এলাকায় গৃহবধূ হীরামুণি ও তার স্বামী ঋণে জর্জরিত ছিলেন। ঋণ শোধ করতে না পারায় গৃহবধূ হীরামুণি গ্যাস বড়ি খেয়ে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহতের স্বামী মাসুদ রানা বাদি হয়ে থানায় অপমৃত্যুর মামলা করেছেন। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved