রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

সিরাজগঞ্জে মা ও দুই সন্তানকে হত্যা করায় আসামি আইয়ুব আলী গ্রেফতার। 

সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও তার দুই ছেলে হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। চুরি করতে দেখে ফেলায় সৎ মামা আইয়ুব আলী সাগর শিল দিয়ে বুকে আঘাত করে ও গলা টিপে ভাগ্নি রওশন আরা এবং তার ‍দুই সন্তানকে হত্যা করেন।
সোমবার (৩ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল।
এসপি আরিফুর রহমান বলেন, সাগর ও নিহত রওশন আরা সম্পর্কে সৎ মামা ভাগ্নি। সাগর পেশায় একজন তাঁত শ্রমিক । এনজিওর ঋণের চাপে হতাশাগ্রস্থ ছিলেন সাগর। গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সাগর ভাগ্নি রওশন আরার বাসায় টাকা ধার চাইতে যান। কিন্তু রওশন আরা টাকা দিতে অস্বীকৃতি জানালে চুরির সিদ্ধান্ত নেন তিনি। রাতে সবাই ঘুমিয়ে গেলে চুরি করতে শুরু করেন সাগর। একপর্যায়ে রওশন আরা ঘুম থেকে জেগে ওঠেন। এসময় সাগর রওশন আরাকে শিল দিয়ে বুকে আঘাত করে ও গলা টিপে হত্যা করেন। এসময় শিশু জিহাদ (১০) ও মাহিন (৩) জেগে উঠলে তাদেরকেও হত্যা করেন সাগর।
তিনি আরও বলেন, হত্যা শেষে ভোরে বাইরে থেকে ঘরের দরজা লাগিয়ে নিজ বাড়ি উল্লাপাড়া উপজেলায় চলে যান সাগর। এ ঘটনায় গত শনিবার সকালে নিহতের বড় ভাই নুরুজ্জামান আকন্দ বাদী হয়ে মামলা করেন। পরে ঐদিন রাতেই আসামিকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, গত শনিবার জেলার বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর নতুনপাড়া গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে মা ও দুই ছেলের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved