সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

নওগাঁয় শাশুড়িকে জোরপূর্বক ধর্ষণের ঘটনার মামলায় জামাই ফরহাদ (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবারে ভোরে ঢাকার তুরাগ থানাধীন চান্ডালভোগ জামে মসজিদের সামনে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।
ফরহাদ নওগাঁ সদর উপজেলার দুবলহাটি বনগাঁ গ্রামের মৃত মান্নান এর ছেলে। র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- ১১ বছরের নাতী মারা গেলে মেয়েকে দেখতে জামাই ফরহাদ এর বাড়িতে যান ভুক্তভোগী শাশুড়ি।
গত ২১ সেপ্টেম্বর খাওয়া শেষে রাত ১০টার দিকে পাশের রুমে শাশুড়ি ঘুমিয়ে পড়ে। রাত ৩টার দিকে ফরহাদ চুপিসারে তার শাশুড়ির শয়ন কক্ষে প্রবেশ করে স্পর্শকাতর স্থানে হাত দেয়। ভুক্তভোগী বুঝতে পেরে তার মেয়েকে ডাক দেয়ার চেষ্টা করলে ফরহাদ মুখ চেপে ধরে এবং মেরে ফেলার ভয়-ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ভুক্তভোগী ভয়ে এবং লজ্জায় কাউকে বিষয়টি জানায়নি। পরদিন বিকেলে ৪টার দিকে ভুক্তভোগী শারীরিকভাবে অসুস্থ্য হলে বিষয়টি তার মেয়েকে জানায় এবং নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করে।
পরবর্তীতে ভুক্তভোগী বাদী হয়ে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করেন।ঘটনার পর থেকে আসামী ফরহাদ পলাতক ছিলেন। পরবর্তিতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঢাকার তুরাগ থানাধীন চান্ডালভোগ জামে মসজিদের সামনে থেকে পলাতক আসামী ফরহাদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved