রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

কুমারখালীতে মাইক্রোবাসের নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৬ উদ্ধার করলেন ফায়ার সার্ভিস কর্মীরা

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের বোর্ড অফিস রেলগেট নামক স্থানে একটি মাইক্রোবাসের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে।আনুমানিক দুপুর ১টা ৩০ মিঃ দ্রুত ঘটনাস্থলে পৌঁছার কুমারখালীর ফায়ার সার্ভিস ও কুমারখালী থানার পুলিশ।জানা যায় ঢাকা থেকে ইউটিউবার ৯ জনের একটি দল শুটিংয়ের কাজে যায় ভেড়ামারাতে গানের শুটিংয়ের কাজ কমপ্লিট করে লালন শাহের মাজার ও শুটিংয়ের কাজ করেন।লালনের মাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে বৌডাবিস রেলগেট নামক একি স্থানে এসে মাইক্রো বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।
কুমারখালীর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটারা দুরুত উদ্ধার কাজ করে যে কোনো দূর্ঘটনায় চরম বিপদের মধ্যে থাকা মানুষের পরম বন্ধু হয়ে পাশে দাঁড়ায় উদ্ধার করে বিষেশ করে ফায়ার ফাইটার মোঃ মেহেদী আজাদ অত্যান্ত সাহসীকতার সহিত ও অন্তরিক হয়ে দূঘটনায় কবলিত মানুষের উদ্ধার করে আমি সাংবাদিক হয়ে তার ভিন্ন উদ্ধার কাজ করার চিত্র দেখেছি আর ভেবেছি একজন ফায়ার ফাইটার হিসাবে সে যা করলো তা শুধু আপন রক্তের লোকজন ছাড়া কেউ করে না।
পাবলিক দূরে দাঁড়িয়ে ছবি তোলে ভিকটিমদের গায়ের রক্ত নোংরা পাবলিকের শরীরে লাগবে বলে পাবলিক হাত দেয় না সে ফায়ার ফাইটাররা ছাপিয়ে পরে উদ্ধার করে এগুলো দেখে ফায়ার সার্ভিসের কর্মীদের ও ফায়ার সার্ভিস কে ধন্যবাদ না জানিয়ে পারলাম না ধন্যবাদ ফায়ার ব্রিগেড কে ধন্যবাদ মেহেদী আজাদের মতন ফায়ার সার্ভিসের সকল উদ্ধার কর্মীদের। দেখেছি বিভিন্ন দূঘটনায় মেহেদী আজাদ এর সততা কে অচেতন ভিকটিমদের টাকা পয়সা আমানত মনে করে তাদের স্বজনদের কে বুঝিয়ে দিয়েছে।

কুমারখালী ফায়ার সার্ভিসের ইনচার্জ বক্তিয়ার আহমেদ জানান আমরা গুরুতর আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করে আমাদের ফায়ারসার্ভিসের অ্যাম্বুলেন্সে করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হ’য়ে ও তাদের কাছে টাকাপয়সা যা ছিলো সুস্থ হবার পরে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved