রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

যমজ সন্তানের মা হলেন নয়নতারা

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর গত ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী নয়নতারা ও পরিচালক বিগনেশ শিবান। বিয়ের চার মাস পর খবর দিলেন যমজ সন্তানের মা-বাবা হয়েছেন এই দম্পতি। নিজের ইনস্টাগ্রামে দুই পুত্রসন্তানের ছবি পোস্ট করে এই ঘোষণা দেন বিগনেশ।

রোববার (৯ অক্টোবর) রাতে বিগনেশ ইনস্টাগ্রাম পোস্টে লিখেন—‘আমি ও নয়নতারা বাবা-মা হয়েছি। আশীর্বাদ হিসেবে আমরা দুটি পুত্রসন্তান পেয়েছি। আমাদের জন্য সবাই প্রার্থনা করবেন।’ দুই পুত্রের নাম রেখেছেন—উয়ির ও উলাগাম।

এ খবর জানানোর পর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই তারকা দম্পতি। নেটিজেনদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন। এ তালিকায় রয়েছেন— কাজল আগরওয়াল, পরিচালক অ্যাটলি, অর্চনা প্রমুখ।

এদিকে, বিয়ের চার মাস পর সন্তানের বাবা-মা হয়ে প্রশ্নের জন্ম দিয়েছেন নয়নতারা ও বিগনেশ। কারণ বিয়ের পর দেশ-বিদেশে ঘুরে বেড়ালেও নয়নতারার কোনো বেবি বাম্প দেখা যায়নি। তাহলে কি সন্তান দত্তক নিয়েছেন- এই প্রশ্ন অনেকের। যদিও এই প্রশ্নের দেননি নয়নতারা-বিগনেশ।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, নয়নতারার মা হওয়ার খবরে অনেকেই হতবাক। ধারণা করা হচ্ছে, সারোগেসির মাধ্যমে এই যমজ সন্তানের জন্ম দিয়েছেন নয়নতারা-বিগনেশ।

ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। তারপর ৭ বছর প্রেম করেন। চলতি বছর আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন এই দম্পতি। এ জুটির বিয়েতে হাজির হয়েছিলে ভারতের জনপ্রিয় সব তারকারা।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved