রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

বাংলাদেশ আনজুমানে আশেকানে মোস্তফা (দ.) ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন

গতকাল ৯ অক্টোবর ২০২২, রবিবার সকাল ০৮ ঘটিকায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে রেলওয়ে হাফিজিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসা হয়ে কমলাপুর রেলওয়ে স্টেশন কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ হতে পীরে তরিকত আল্লামা শায়খ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী ও পীরে কামেল আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী সাহেবের নেতৃত্বে এক বিরাট পবিত্র জশনে জুলুস (ধর্মীয় শোভাযাত্রা) বের করা হয়। উক্ত জশনে জুলুসটি হাজার হাজার নবী প্রেমিকদের নিয়ে কমলাপুর, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর, কাকরাইল ও শান্তিনগর হয়ে শাহজাহানপুরস্থ রেলওয়ে হাফিজিয়া সোনিয়া আলিম মাদ্রাসায় এসে শেষ হয়। জশনে জুলুস শেষে পীরে তরিকত আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী নকশেবন্দী সাহেবের পরিচালনায় দেশ ও জাতির কল্যাণ-সমৃদ্ধি কামনাসহ সকল মুসলিম উম্মাহর ঐক্য ও সংহতির জন্য আখেরি মোনাজাত বা বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved