সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

সিঁথিতে সিঁদুর, দ্বিতীয় বিয়ের চর্চা,অপু বিশ্বাসের

এবারের দুর্গা পূজা বেশ আমোদে কেটেছে ঢাকাই ছবির নায়িকা অপু বিশ্বাসের।  কলকাতায় দুর্গাপূজার অনুষ্ঠানে সিঁদুর দেখা যায় তার। তা নিয়ে কয়েকদিন ধরে জোর চর্চা।

অপু বিশ্বাস সিঁদুর পরা কয়েকটি ছবি নিজের ফেসবুকেও পোস্ট করেছেন। তারপর থেকে গুঞ্জন রটেছে, ফের বিয়ে করেছেন এক সময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

এমন আলোচনা চললেও বেশ কয়েকদিন চুপ থাকার পর মুখ খুললেন অপু বিশ্বাস। সিঁথিতে সিঁদুর দেখে কাউকে বিভ্রান্ত হতে না করলেন তিনি।

ইস্যুটি নিয়ে অপু বিশ্বাস ফেসবুক  লিখেছেন, ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।

২০০৮ সালের এপ্রিলে তাঁর সর্বাধিক সিনেমার নায় শাকিব খানকে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাস। প্রায় ১০ বছর পর বাচ্চাসহ সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেন অপু। আর তাতেই বেঁকে বসেন শাকিব, ২০১৮ সালে বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির।

সম্প্রতি অপু বিশ্বাস নিজের প্রযোজনা প্রতিষ্ঠান অপু-জয় প্রডাকশনের ব্যানারে ‘লাল শাড়ি’ সিনেমা প্রযোজনার ঘোষণা দিয়েছেন তিনি। বন্ধন বিশ্বাসের পরিচালনা এই সিনেমায় তার নায়ক সাইমন সাদিক।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved