রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

তাড়াইলে জাতীয়পার্টির মহাসচিবের গলায় ফুলের মালা পরিয়ে হুমায়ুন কবির উজ্জ্বলের দলে যোগদান

তাড়াইলে জাতীয় পার্টিকে সুসংগঠিত করার প্রত্যয়ে এবং তারুণ্যনির্ভর আদর্শিক রাজনৈতিক নেতৃত্বের প্রতিফলন ঘটাতে, তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম ভূঞা শাহিনের আহবানে সুশিক্ষিত, স্বপ্নবাজ তরুণ মোঃ হুমায়ুন কবির উজ্জ্বল বাংলাদেশ জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

গত ৪ অক্টোবর রোজ মঙ্গলবার তাড়াইল উপজেলা পরিষদ কার্যালয়ে বাংলাদেশ জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি সাহেবের গলায় ফুলের মালা পরিয়ে তিনি জাতীয় পার্টিতে যোগদান করেন। এসময় উপজেলার ৫ নং দামিহা ইউনিয়নের সাবেক দুই বারের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির ভূঁইয়ার সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম শাহীন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নাজমুল হক আকন্দ, সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব সাঈম দাদ খান নওশাদ, দিগদাইড় ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আশরাফ উদ্দিন ভূঁইয়াসহ জেলা-উপজেলা পর্যায়ের জাতীয়পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। হুমায়ুন কবির উজ্জ্বল তাড়াইল উপজেলার সদর ইউনিয়নের সাচাইল গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র। তিনি কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেছেন এবং বর্তমানে তিনি এলএলবি অধ্যায়নরত।

বর্তমানে তিনি পেশায় একজন দলিল লেখক। তাড়াইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন ভূইয়া কাঞ্চন সাহেবের সুযোগ্য পুত্র বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব জহিরুল ইসলাম ভূঞা শাহিনের দূরদর্শী নেতৃত্বে তাড়াইল উপজেলা জাতীয় পার্টিকে সুসংগঠিত করার পাশাপাশি তারুণ্যনির্ভর আদর্শিক রাজনৈতিক নেতৃত্বের প্রয়োজনে উদীয়মান স্বপ্নবাজ তরুণ মোঃ হুমায়ুন কবির উজ্জ্বলসহ অনেক তরুণরাই এখন জাতীয় পার্টিতে দলে দলে যোগদান করছেন।

এ  বিষয়ে সদ্য যোগদানকৃত মোঃ হুমায়ুন কবির উজ্জলের সাথে কথা বলে জানা গেছে, তিনি বলেন, জাতীয় পার্টি আজ অনেক সুসংগঠিত ও অন্যান্য দলের তুলনায় জাতীয় পার্টি সাধারণ মানুষের ভোটাধিকার নিশ্চিত করার পাশাপাশি জাতীয় পার্টিকে বেগবান করার জন্য তারুণ্যদীপ্ত নেতৃত্বের কোন বিকল্প নেই। তাই আমি কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন ভাইয়ের আহব্বানে গণমানুষের নেতা বাংলাদেশ জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি মহোদয়ের গলায় ফুলের মালা দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছি। রাজনীতিতে পা দেয়ার জন্য আমি আমার সকল বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও সমর্থন প্রত্যাশা ব্যক্ত করছি।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved