সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

প্রেমের শুরু কীভাবে সেটি প্রকাশ্যে এনেছেন শবনম বুবলী

হাল সময়ে ঢালিউডে শাকিব-বুবলী নাম দুটি বেশি উচ্চারিত হচ্ছে। এর যৌক্তিক কারণও আছে। ছয় বছর ধরে শাকিব খান ও বুবলী যে সত্যিটি চাপা দিয়ে রেখেছিলেন, সেটি প্রকাশ পেয়েছে। এর পর আরও কিছু গল্পের ঢালপালা মেলেছে।

বুবলী ও শাকিব খান ফেসবুক স্ট্যাটাসে বিয়ে এবং সন্তান জন্ম দেওয়ার খবর প্রকাশ্যে আনার পর তোলপাড় শুরু হয়। তাদের প্রেমের সূচনা কীভাবে সেটি জানার আগ্রহের কমতি নেই দর্শক-ভক্তদের মনে।

তাদের প্রেমের শুরু কীভাবে সেটি প্রকাশ্যে এনেছেন শবনম বুবলী। তিনি বলেন, ‘বসগিরি’র আগেই আমাদের ‘প্রিয়া রে‘ নামে আরেকটি ছবি নিয়ে কথা হচ্ছিল। ফলে শুটিংয়ের আগে থেকেই তার সঙ্গে কিছুটা জানাশোনা হয়েছিল। তা ছাড়া ফিল্মের বিষয়ে শাকিব খানকে প্রথম চিনেছি ও দেখেছি। ‘বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সম্পর্ক হয়। এর পর একটা সময় বিয়ে। তার পর সন্তান।

ছয় বছর আগের প্রেম কেন এতদিন গোপন রাখলেন এমন প্রশ্নে বুবলীর জবাব, দেখুন, আমি কিন্তু সন্তানের বিষয়টি গোপন করিনি। যদি গোপনই রাখতে চাইতাম, তা হলে তাকে পেটে নিয়ে শুটিংয়ে যেতাম না। বীর যখন আমার পেটে এসেছে, তখন থেকেই আমার কাজের সেক্টরের সবাই এ ব্যাপারে কমবেশি জানতেন। এটি ওপেন সিক্রেট ছিল। ‘বীর’ ছবির শুটিংয়ে আমার অন্তঃসত্ত্বার বিষয়টি আপনারা খেয়াল করেছেন নিশ্চয়ই। তা ছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ—সবাই তো জানতেন। সুতরাং এটিকে তো গোপন বলা যায় না।

এদিকে শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যেই মিডিয়াপাড়ায় জোর গুঞ্জন তাদের বিচ্ছেদও হয়ে গেছে। মিডিয়ায় গুঞ্জন ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। তবে এই গুঞ্জনকে উদ্দেশ্যপ্রণোদিত বলছেন বুবলী।

ঢালিউড নায়িকার কথায়, ‘আমাদের বিচ্ছেদের খবর পুরাটাই মিথ্যা। দেখুন, আমরা যেদিন সন্তানের ছবি দিয়ে একটা সুন্দর ও ভালো খবর প্রকাশ করলাম, সেদিনই এ মিথ্যা খবর আসে।’


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved