রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

ঢাকায় ফিরলেন টিকটকার সেলেব্রটি সাব্বির-সাইফউদ্দিন

টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়ার্ড থেকে বাদ পড়ে দেশে ফিরে এসেছেন সাব্বির রহমান এবং মোহাম্মদ সাইফউদ্দিন। শনিবার রাত পৌনে ১২টায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান এ দুই ক্রিকেটার।

দীর্ঘ তিন বছর পর লাল-সবুজের জার্সি গায়ে জড়িয়েছিলেন সাব্বির রহমান। তবে সুযোগ পেয়েও ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেননি ডানহাতি এই ব্যাটার। ঠিক একই সমস্যা পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিনেরও। ইনজুরি কাটিয়ে দলে ফিরলেও পারফর্ম করতে পারেননি এই ক্রিকেটার। ফলস্বরূপ বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে এই দুই ক্রিকেটার পড়েছেন বাদ। যার ফলে কপাল খুলেছে সৌম্য সরকারের। তবে শরীফুল ইসলাম বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন নিজের পারফরম্যান্স দেখিয়ে।

আজ শুরু হয়েছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ১ম পর্ব। বিশ্বকাপের মূলপর্ব শুরুর আগে দুটি প্রস্তুতি ম্যাচে আগামী ১৭ ও ১৯ অক্টোবর যথাক্রমে আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে টাইগাররা। এরপর ২৪ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান(অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, এবাদত হোসেন।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved