সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি  

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা

 খাগড়াছড়ির দীঘিনালায় ৪টি দোকানে অভিযান চালিয়ে ৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৭ অক্টোবর) উপজেলার বোয়ালখালী নতুন বাজারের চারটি দোকানে বিক্রির জন্য রাখা পণ্যে উৎপাদন ও মেয়াদের তারিখ উল্লেখ না থাকা এবং ফার্মেসিতে বিক্রয় নিষিদ্ধ ওষুধ মজুত রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পরিচালনার কারণে এসব জরিমানা করা হয়। দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট মুহাম্মদ আরাফাতুল আলম’র নেতৃত্বে ও দীঘিনালা থানা পুলিশের সহযোগিতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন স্যানিটারী ইন্সপেক্টর তর্জিত চাকমা, দীঘিনালা থানার উপ পরিদর্শক মো. নুরউদ্দীন, সাংবাদিক আবদুল জলিল, এম ইদ্রিছ আলী ও মিজানুর রহমান সবুজ প্রমূখ। অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারা অনুযায়ী বোয়ালখালী নতুন বাজারের আল আমিন হোটেলকে ১ হাজার টাকা, বেলাল স্টোরকে ৫শত টাকা, মা মেডিকেল হলকে ৫ শত টাকা ও বিউটি বেকারিকে ১ হাজার টাকা সহ মোট ৩ হাজার টাকা জরিমানা করা হয়। দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট মুহাম্মদ আরাফাতুল আলম বলেন,মেয়াদউত্তীর্ণ দ্রব্যাদি বিক্রি, মূল্য তালিকা না টাঙানোসহ বিভিন্ন অভিযোগে চার ব্যবসায়ীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা করা হয়েছে। একটি সমৃদ্ধ দীঘিনালা বিনির্মানে ব্যবসায়ীদের আরও আন্তরিক হতে হবে। এ ধরনের অভিযান অব্যহত থাকবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved