সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

লংগদু উপজেলার ভইবোনছড়ায় বাল্যবিবাহ প্রতিরোধে মূলক উঠান বৈঠক 

২২ সেপ্টেম্বর ২০২২ রোজ শনিবার সকাল ১০ ঘটিকার সময়,লংগদু উপজেলার ভাইবোনছড়ায় বাল্যবিবাহ নিয়ে উঠান বৈঠক।
শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আনসার ও ভিডিপি লংগদু উপজেলা কর্মকর্তা জনাব মোঃ মন্জুর আলম মোরশেদ এর নেতৃত্বে লংগদু উপজেলার সদর ইউনিয়নের ভাইবোনছড়া এলাকায় বাল্যবিবাহ নিয়ে এক উঠান বৈঠক ও আলোচনা সভা আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে লংগদু উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মোঃ মন্জুর আলম মোরশেদ বলেন আমাদের দেশে দিন দিন বাল্যবিবাহের হার বেড়েই চলেছে। তারই ধারাবাহিকতায় লংগদু উপজেলা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আজকের এই আলোচনা ও উঠান বৈঠকের আয়োজন করা হয়।  আপনারা সবাই সচেতন থাকবেন যাতে আপনাদের এলাকায় বাল্যবিবাহ হতে না পারে। এবং অবিভাবকদের সচেতনতার সাথে এগিয়ে আসতে হবে। এবং  বর্তমান সময়ের আলোচিত বিষয় পার্বত্য অঞ্চলে জঙ্গি সংগঠনের আশ্রয়স্থল হিসেবে তারা বেচে নিয়েছে তাই আপনারা সকলে সজাগ থাকবেন অপরিচিত কোন ব্যক্তি দেখলে তা প্রশাসনকে অবগত করার জন্য অনুরোধ করেন।  এলাকার সচেতন নাগরিক ও শিক্ষিত সূধীজনদের এগিয়ে আসার দূঢ় আহ্বান জানান। এসময় উপস্থিত   এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ বাল্যবিবাহ প্রতিরোধে যথাযথ ব্যবস্তা গ্রহণে বাল্যবিবাহ আইনের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল হওয়ার জন্য আহ্বান করেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved