সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি

ভালোবাসার রসায়নে মজেছেন সিয়াম আহমেদ ও পরীমনি

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির জন্মদিন ছিল গতকাল সোমবার। আর এদিন উপহার স্বরূপ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পক্ষ থেকে প্রদর্শন করা হয় ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানের ভিডিওচিত্র। নির্মাতা রায়হান জুয়েলের পরিচালনায় সিনেমার এই গানের কণ্ঠ দিয়েছেন ইমরান। আর সেখানে ভালোবাসার রসায়নে মজেছেন সিয়াম আহমেদ ও পরীমনি।

আজ মঙ্গলবার বিকালে অন্তর্জালে গানটি উন্মুক্ত করা হয়। যদিও গানটি গতকালই প্রকাশের কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে সেই পরিকল্পনা থেকে সরে আসেন সিনেমার নির্মাতা রায়হান জুয়েল। তার সঙ্গে একমত পোষণ করে গান-সিনেমার অভিনয়শিল্পীরাও।

‘তুই কি আমায় ভালোবাসিস’ গানের কথা লিখেছেন শরীফ আল দীন। সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতে ছিলেন মুস্তাফিজুর রহমান চৌধুরী ইমন। গানের দৃশ্যে সুন্দরবনের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে, খুনসুটি করতে দেখা গেছে সিয়াম ও পরীকে।

এদিকে, সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা। এর গল্প নেওয়া হয়েছে ড. মুহাম্মদ জাফর ইকবালের শিশুতোষ উপন্যাস থেকে। সিনেমায় সিয়াম-পরীর পাশাপাশি আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved