সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ছাতকে ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে  মাদ্রাসা ছাত্র সায়েজ আমিন  টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী

শ্রীলংকাকে উড়িয়ে দিয়ে ৭ উইকেটে দাপুটে জয় অস্ট্রেলিয়া

এদিন আগে ব্যাট করে ৬ উইকেটে ১৫৭ রান করে শ্রীলংকা। টার্গেট তাড়া করতে নেমে মার্কাস স্টয়নিসের অবিশ্বাস্য ব্যাটিংয়ে ২১ বল হাতে রেখেই ৭ উইকেটের দাপুটে জয় পায় অস্ট্রেলিয়া।

দলের জয়ে ইনিংসের শুরু থেকেই সাবধানী ব্যাটিং করে যান অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ইনিংস শুরু করতে নেমে ম্যাচ জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন অধিনায়ক। ৪২ বলে ৩১ রানে অপরাজিত থাকেন তিনি।

খেলা শেষে নিজের স্লোমোশন ব্যাটিং নিয়ে ফিঞ্চ বলেন, ম্যাচ জয়ে খুব ভালো লাগছে। তবে আমি আমার স্বাভাবসূলভ খেলাটা খেলতে ভালো হতো যদি আমি আগে থেকে আক্রমণাত্মক ব্যাটিং করতে পারতাম। তাহলে রান তাড়া করে জয় পাওয়া আরও সহজ হয়ে যেত।

১৮ বলে ৫৯ রানের ঝড়ো ইনিংস খেলা মার্কাস স্টয়নিসের ভূয়সী প্রশংসা করে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, স্টয়নিস অসাধারণ সুন্দুর একটা বিশেষ ইনিংস খেলেছে। ওই সময়ে তার এভাবে ব্যাটিং করা দলের জন্যই প্রয়োজন ছিল। আসলে টি-টোয়েন্টি ক্রিকেট একটা যুদ্ধের মতো। এখানে আপনার দক্ষতা এবং শক্তি যাচাই হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved