রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

সাবেক প্রধানমন্ত্রীর ভুল সংশোধন করবেন সদ্য শপথ নেওয়া ব্রিটিশ প্রধানমন্ত্রী রিশি সুনাক

সদ্য শপথ নেওয়া ব্রিটিশ প্রধানমন্ত্রী রিশি সুনাক বলেছেন, সাবেক প্রধানমন্ত্রীরা যে ভুল করেছিলেন তিনি সেগুলো সংশোধন করবেন এবং এর জন্যই তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

মঙ্গলবার নতুন প্রধানমন্ত্রী হিসেবে রাজা চার্লস তৃতীয়ের কাছ থেকে নিয়োগ পাওয়ার পর ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে ফিরে তিনি সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

সুনাক বলেছেন, ‘ভুলগুলো সংশোধন করার জন্য আমি আমার দলের নেতা এবং আপনাদের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছি এবং সেই কাজটি অবিলম্বে শুরু হবে। আমি এই সরকারের মূল এজেন্ডা হিসেবে অর্থনৈতিক স্থিতিশীলতা ও আস্থা বজায়ের বিষয়টি রাখব। এর মানে হচ্ছে, আগামী কঠিন সিদ্ধান্ত আসবে।’

জনসন সরকারের সময় অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের উল্লেখ করে তিনি বলেছেন,‘আপনারা আমাকে কোভিডের সময় দেখেছেন, স্বল্পকালীন বিরতিসহ মানুষ ও ব্যবসার সুরক্ষার জন্য আমি যতদূর পেরেছি করেছি। সবসময় সীমাবদ্ধতা থাকে, এখন আগের চেয়ে অনেক বেশি। কিন্তু আমি আপনাদের এই প্রতিশ্রুতি দিচ্ছি যে, আজ আমরা যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হচ্ছি আমি সেগুলো মোকাবিলা করব।’

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved