সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

এম এন মাল্টিমিডিয়া আয়োজিত অ্যাওয়ার্ড প্রোগ্রামে সম্মাননা পেলেন শিল্পী ফারদিন

 

তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পীদের মধ্যে অন্যতম একজন ফারদিন। তরুণ প্রজন্মের শিল্পীদের মধ্যে জায়গা করে নিয়েছেন সাংস্কৃতিক অঙ্গনে। ফারদিন পেয়েছেন জাতীয় পুরস্কার। গানের পাশাপাশি অভিনয়ও করেছেন বাংলাদেশ ও তামিল সিনেমায়। দায়িত্বে আছেন বাংলাদেশ প্রেসাপোলো এসোসিয়েশন ন্যাশনাল টিমের ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান হিসেবে।

এরই ধারাবাহিকতায় গতকাল ফাইভ স্টার হোটেলে মিডিয়া, রাজনৈতিক এবং ক্রীড়াঅঙ্গনের সকল তারার মেলা বসে এম এন মাল্টিমিডিয়া আয়োজিত অ্যাওয়ার্ড প্রোগ্রামে। এই অ্যাওয়ার্ড প্রোগ্রামে ফারদিনকে সম্মাননা প্রধান করা হয়।

এই প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল।

আরও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা রোজিনা, বুবলি, ববি হক, চিত্রনায়ক ইমন,রওশন, বিজনেস লিডার তাসনিম জোবায়ের, আনসার ভিডিপির সুরাইয়া কলি,

ফারদিন বলেন, ভিন্ন ক্যাটাগরিতে এই সম্মাননা। এটা আমার জন্য বড় চেলেঞ্জের কাজ। প্রেসাপোলোকে বাংলাদেশের সকল জেলায় পরিচয় করাব। আমার জন্য সবাই দোয়া করবেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved