সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

অতীতের ন্যায় আন্দোলনকে আর দমিয়ে রাখা যাবে না, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে মোঃ শাহজাহান

সময় যতই ঘনিয়ে আসছে হাসিনা সরকারের পায়ের তলায় মাটি সরে যাচ্ছে। সময়ের ব্যবধানে চাপে থাকা সকল প্রশাসনিক কর্মকর্তারাও নিরপেক্ষ ভূমিকায় অবতীর্ণ হবেন। তাই জনগণকে কষ্ট না দিয়ে জনতার দাবি মেনে নিয়ে শান্তিপূর্ণভাবে ক্ষমতা ছেড়ে নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করার আহ্বান জানান কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান

তিনি আরো বলেন জাহাজ ডুবে গেলে ইঁদুর’ও গর্তে লুকিয়ে থাকতে পারে না তেমনি জনগণ জেগে উঠেছে আপনিও আর ক্ষমতা ধরে রাখতে পারবেন না। জনতার জনস্রোত আপনাকে ভাসিয়ে নিয়ে যাবে বঙ্গোপসাগরে। ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন আপনি।

জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বৃহস্পতিবার বেলা ৩টায় নোয়াখালী জেলা যুবদল কর্তৃক আয়োজিত প্রেসক্লাব চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন অতীতের ন্যায় আন্দোলনকে দমিয়ে রাখার কোন শক্তি নেই এই অবৈধ সরকারের কিংবা কোন সুযোগ দেওয়া হবে না সরকারকে। বর্তমান সময়ে জাতীয়তাবাদী শক্তির একাংশ শুধুমাত্র সুসংঘটিত যুবদলই এই সরকার পতনের আন্দোলন সফল করার জন্য যথেষ্ট। সরকার পতনের আন্দোলনের দাবানল জ্বলে উঠেছে। সারাদেশের বিভাগীয় সমাবেশ শেষে ঢাকা মহাসমাবেশের আগেই এই অবৈধ সরকারকে ক্ষমতা ছাড়তে হবে।

নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায়, জেলা যুবদল সভাপতি মনজুরুল আজিম সুমনের সভাপতিত্বে, আরো বক্তব্য রাখেন। নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বি এস সি, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান, সুবর্ণচর উপজেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র সদস্য এডভোকেট এবিএম জাকারিয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিমুল্লাহ বাহার হিরন, নোয়াখালী শহর বিএনপির সভাপতি আবু নাসের, বিএনপি নেতা মাহবুব আলমগীর আলম আলো, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরণ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসীমউদ্দীন সহ জেলা, উপজেলা, শহর যুবদল ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

“প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকার রুখতে হবে ফ্যাসিবাদ” এই স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা সফল ও সাফল্যমন্ডিত করায় জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক আগত সকল নেতা কর্মীদেরকে আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। আগামীর আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন সভা সমাপ্ত করেন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved