সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

অপু বিশ্বাস ও বর্তমান স্ত্রী শবনম বুবলী তার প্রতি অবিচার করেছে -শাকিব

গত কয়েকদিন ধরে বুবলী ও শাকিব খানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম সমালোচনা প্রচার হয়ে আসছে। শাকিব গণমাধ্যমে সাক্ষাৎকারে অভিযোগ করেছেন, তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও বর্তমান স্ত্রী শবনম বুবলী তার প্রতি অবিচার করেছে। তার সিদ্ধান্ত মানেননি। নিজেরাই নিজেদের স্বার্থে বিয়ে ও সন্তানের কথা লুকিয়েছেন। তাই এমন মানুষদের সঙ্গে তার সম্পর্ক রাখাটা যৌক্তিক মনে করছেন না এ নায়ক। তবে এসব বিষয়ে এখনো মুখ খোলেননি বুবলী।

তিনি আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন। শুটিং করছেন সরকারি অনুদানে নির্মিত জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ নামে একটি সিনেমার। এরই মধ্যে ২৫ অক্টোবর বান্দরবান থেকে সিনেমাটির গানের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন।

এতে তার সহশিল্পী ছিলেন সাইমুন সাদিক। নির্মাতা জানিয়েছেন, এ সিনেমার প্রায় ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে। বুবলীর ২০ ভাগ শুটিং বাকি আছে। পরিস্থিতি বুঝে বুবলীর বাকি অংশের শুটিংও শিগ্গির শুরু হবে।’ এ সিনেমা প্রসঙ্গে বুবলী বলেন, ‘রাজু স্যারের সঙ্গে আগেও কাজ করেছি। তিনি খুব যতœবান পরিচালক। এ সিনেমাটি তার আগের সিনেমার গল্প থেকে ভিন্ন। আমার চরিত্রটিও অসাধারণ।

সিনেমাটি দর্শক দেখতে পারলে বুঝতে পারবেন আসলে কতটা ভিন্ন।’ এ সিনেমার শুটিং ছাড়াও বুবলীর হাতে ‘মায়া’, ‘দেয়ালের দেশ’, ‘কয়লা’, ‘রিভেঞ্জ’, ‘লিডার আমি বাংলাদেশ’, ‘ক্যাসিনো’ সিনেমার কাজ রয়েছে। এ ছাড়া কয়েকটি সিনেমায় কাজ করার কথাও চলছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved