রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি আজ আন্দোলন করতে পারছে -প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি আজ আন্দোলন করতে পারছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বিকেলে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হয়। বৈঠকের সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন।

খুন-সন্ত্রাস-জঙ্গিবাদের সঙ্গে জড়িতদের কোনো ছাড় নেই জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিএনপির যারা খুনের সঙ্গে জড়িত, অগ্নিসন্ত্রাসের সঙ্গে জড়িত, জঙ্গিবাদের সঙ্গে জড়িত তাদের ধরতে হবে৷ তাদের কোনো ছাড় নেই৷

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের ওপরে মানুষের আস্থা রয়েছে বলেই তিনবার ভোট দিয়ে নির্বাচিত করেছে। এবারও দেবে। কিন্তু যারা সন্ত্রাসী, খুনি, জনগণের অর্থ লুটপাটকারী, বোমা-গ্রেনেড হামলাকারী ও অর্থপাচারকারী জনগণ তাদের বিশ্বাস করে না, ভোটও দেবে না।

এর আগে বিকেল সাড়ে চারটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠক শুরু হয়। কার্যনির্বাহী সংসদের এ সভা থেকে আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

এদিকে বর্তমান বৈশ্বিক সংকটের কারণে সম্মেলনের আনুষ্ঠানিকতায় ব্যয় কমানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে সম্মেলন প্রস্তত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, খরচ কমাতে একদিনেই এবারের সম্মেলন অনুষ্ঠিত হবে। সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় এই সম্মেলনের আয়োজন হবে সাদামাটা।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved