রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

‘হাতিয়ায় প্রকাশ্যে সন্ত্রাসী হামলায় মোটরসাইকেলে আগুন’ 

হাতিয়ায় প্রকাশ্যে মোটরসাইকেলে আগুন এবং সন্ত্রাসী হামলায় আহত অনন্ত ৪ জন ।  ঘটনাটি ঘটে হাতিয়া উপজেলার ১০ জাহাজমারা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জয়নাল মেম্বার-এর বাজারের দক্ষিণ পাশে।      পূর্ব পারিবারিক কলহ টেনে বাড়া সন্ত্রাসী এনে রাকিব উদ্দিন এই হামলা চালায় । হামলাকারীরা হলো  – ১/ মোঃ রাকিব উদ্দিন, পিং মোঃ জসিম উদ্দিন,  ২/ ইমন উদ্দিন ,  ৩/  আবদুল কাদের  ৪/ জেসমিন ,  পিং – মৃত মোশাররফ হোসেন
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, আজ ২৮/১০/২০২২ ইং তারিখে আনুমানিক দুপুর  ২টার সময় মোঃ দেলোয়ার হোসেন মোটরসাইকেল চালিয়ে নিজ বাড়িতে অবস্থান করেন। সেসময় পূর্ব থেকে প্রস্তুতি নেওয়া মোঃ রাকিব উদ্দিন এবং তার সহযোগী সন্ত্রাসীসহ  দেশীয় অস্ত্র নিয়ে মোঃ দেলোয়ারের  হোসেনের দিকে ধেয়ে আসে ।
কোনোরকম প্রাণরক্ষা করার স্বার্থে দেলোয়ার হোসেন সরে যায়৷  পরে দেলোয়ার’কে না পেয়ে তার গাড়িতে আগুন ধরিয়ে দেয়৷  গাড়িতে আগুন লাগিয়েও শান্ত হয়নি সন্ত্রাসীরা।  একপর্যায়ে দেলোয়ার হোসেনের ঘরে হামলা চালিয়ে তার মা এবং বোনের উপর নির্মম হামলা চালায়।  ঘটনাস্থলে পুলিশ এবং স্থানীয় ইউপি মেম্বার মোঃ মনির উদ্দিনসহ স্থানী জনগণ দেলোয়ার হোসেন-এর মা ও বোনকে উদ্ধার করে। লোকজন ভীড় করাতে সন্ত্রাসীরা পালিয়ে যায়।    তবে আগুনে জ্বলে পুড়ে ছাই ছাই হয়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা যায়নি।
এই বিষয়ে মোঃ মনির উদ্দিন মেম্বার জানান, রাকিব উদ্দিন  পূর্ব থেকে প্রস্তুতি নিয়ে এই হামলাটি চালিয়েছে ।  শুধু এই নয় , তারা এর আগেও কয়েকধাপে দেলোয়ার ও তার পরিবারের উপর নির্মম সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জানান,  যারা এই হামলা চালিয়েছে তাদের উপযুক্ত শাস্তি হওয়ার জন্য সবরকম কার্যক্রম চলমান থাকবে। এই মুহুর্তে সকলে পলাতক অবস্থায় রয়েছে ।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved