রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

বগুড়া থেকে রংপুর বিভাগের ৮ জেলায় আকস্মিক ভাবে বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা

শুক্রবার সকাল ৬ টা থেকে বগুড়া চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধের ঘোষনা দেন বগুড়া জেলা বাস,মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতি। রংপুর বিভাগে ডাকা পরিবহন ধর্মঘটের কারণে শুক্রবার সকাল ৬ টা থেকে শনিবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত বগুড়া থেকে রংপুর বিভাগের ৮ জেলায় বাস চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন বগুড়া জেলা বাস মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সাধারন সম্পাদক আমিনুল ইসলাম।

আমিনুল ইসলাম জানান, রংপুর বিভগে পরিবহন ধর্মঘট থাকায় বৃহস্পতিবার(২৭ অক্টোবর) সন্ধ্যায় মালিক সমিতির এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

শুক্রবার (২৮ অক্টোবর) বগুড়ার চারমাথা কেন্দ্রীয় টার্মিনালে গিয়ে দেখা গেছে বগুড়া থেকে রংপুর, দিনাজপুরসহ রংপুর বিভাগের ৮ জেলায় চলাচলকারি বাস গুলো বন্ধ রয়েছে। রংপুর দিনাজপুরের দিক থেকেও কোন বাস বগুড়ায় ঢুকছে না। রাজশাহী, পাবনা ওসিরাজগঞ্জ থেকে রংপুর ও সৈয়দপুর গামী বাসগুলো বগুড়া পর্যন্ত এসে যাত্রী নামিয়ে দিচ্ছেন। ফলে অনেক যাত্রী দুর্ভোগে পড়েছেন। শাহাব উদ্দিন নামের এক যাত্রী স্ত্রী সন্তান নিয়ে রাজশাহী থেকে রংপুর গামী একটি বাসে উঠেন। তিনি গাইবান্ধা জেলার পলাশবাড়ি যাবেন। বাসটি বগুড়ার চারমাথায় সকল যাত্রী নামিয়ে দেয়। ফলে শাহাব উদ্দিন স্ত্রী সন্তান নিয়ে সিএনজি চালিত অটোরিক্সায় রওনা দেন পলাশবাড়ির উদ্দেশ্যে।মালিক সমিতি সূত্রে জানা গেছে, বগুড়া থেকে প্রতিদিন দেড় শতাধিক বাস রংপুর বিভাগের ৮ জেলায় যাতায়াত করে। রংপুর মালিক সমিতির ও দেড়শতাধিক বগুড়া পর্যন্ত যাতায়াত করে থাকে। এছাড়াও বগুড়ার উপর দিয়েছে রংপুর বিভাগের আরো ৪ শতাধিক বাস প্রতিদিন ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় যাতায়াত করে থাকে। রংপুর বিভাগের পরিবহন ধর্মঘটের কারণে এই বাস গুলো শনিবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলাচল বন্ধ থাকবে।

বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজন মিয়া  জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার-কে বলেন, বাস চলাচল বন্ধের কারণে চারমাথা এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। কোন যাত্রী যেন হয়রানির শিকার না হয় পুলিশ সেই বিষয়টি দেখবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved