রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

বিনা টিকিটে দেখা যাবে ‘হাওয়া’

গত কুরবানি ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায় মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’।  মুক্তির পর তিন মাস পেরিয়ে গেলেও  ‘হাওয়া’ এখনও প্রভাব ফেলে যাচ্ছে সিনেপ্রেমীদের মাঝে।

সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি মুক্তির আগে থেকেই ভাইরাল।  দেশের গণ্ডি পেরিয়ে ইউরোপ, অস্ট্রেলিয়া ও আমেরিকাতেও হাওয়ায় ভেসেছেন দর্শকরা।

এবার সিনেমার অন্যতম কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরী জানালেন, বিনা টিকিটে দেখা যাবে ‘হাওয়া’।

তবে বাংলাদেশে নয়; কলকাতায়।  এবার কলকাতায় চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে বহুল আলোচিত সিনেমাটি।  কখন, কোন ভেন্যুতে ‘হাওয়া’ দেখানো হবে তা জানাতে ফেসবুকে পোস্ট দিয়েছেন চঞ্চল।

তিনি লিখেছেন, হ্যালো কলকাতা। নন্দনে ‘হাওয়া’ বইবে কাল (শনিবার) থেকে। সবার জন্য উন্মুক্ত। আগে আসলে আগে পাবেন নিয়মে। কোনো টিকেট লাগবে না। ২৯ অক্টোবর থেকে ২ নভেম্বর। ‘হাওয়া’র চারটি প্রদর্শনী। সঙ্গে থাকব আমি।

একটি ছবি পোস্ট করেছেন চঞ্চল চৌধুরী।  যেখানে হাওয়া সিনেমার সময়সূচি জানানো হয়েছে।

তাতে দেখা গেছে, কলকাতায় ২৯ অক্টোবর নন্দন-১-এ দুপুর একটা থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত, ৩১ অক্টোবর সন্ধ্যা ছয়টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নন্দন-২-এ ও সবশেষ ২ নভেম্বর নন্দন-২-এ সন্ধ্যা ছয়টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ‘হাওয়া’ সিনেমা দেখানো হবে।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved