রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

রোনালদোকে কিনতে ক্যাম্পেইন চালু করল আর্জেন্টিনার ক্লাব

এক ম্যাচ বসে থাকার পর ইউরোপা লিগের ম্যাচ দিয়ে ফের ম্যানচেস্টার ইউনাইটেডের লাইন-আপে যুক্ত হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু এখনও তাকে নিয়ে অনিশ্চয়তা কাটেনি।

আগামী জানুয়ারিতেই নাকি অন্য কোনো ক্লাবে পাড়ি জমাতে চান ইউনাইটেডের পর্তুগিজ উইঙ্গার। ফলে সম্ভাব্য নতুন ঠিকানা হিসেবে উঠে আসছে বেশ কয়েকটি ক্লাবের নাম। এর মধ্যেই দৃশ্যপটে হাজির ‘ আরজেন্তিনোস জুনিয়র্স’। আর্জেন্টিনার ক্লাবটি রোনালদোকে দলে ভেড়াতে এরইমধ্যে গণস্বাক্ষর সংগ্রহে ক্যাম্পেইন চালু করেছে।

সম্প্রতি আর্জেন্টিনার শীর্ষ লিগ কোপা লিবার্তাদোরেসে জায়গা নিশ্চিত করেছে ক্লাবটি। এই সাফল্য উদযাপন করতে গিয়েই টুইটারে তারা একটি ক্যাম্পেইন চালু করেছে। যার মাধ্যমে রোনালদোকে ইংল্যান্ড ছেড়ে তাদের হয়ে খেলার জন্য রাজি করানোর চেষ্টা করছে তারা।

তবে ঘটনার সূত্রপাত একটি কৌতুক ঘিরে। ২০২৩ কোপা লিবার্তাদোরেসের জায়গা নিশ্চিতের পর রোনালদোকে দলে ভেড়ানো নিয়ে টুইটারে একটি কৌতুক পোস্ট করে ‘আর্জেন্টিনোস জুনিয়র্স’। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। ফলাফল, ক্লাবের প্রেসিডেন্ট ক্রিস্তিয়ান মালাসপিনা নিজের ব্যক্তিগত টুইটার প্রোফাইল থেকে ক্যাম্পেইনে যোগ দেন। এমনকি রোনালদোকে তার সঙ্গে যোগাযোগ করার আহ্বানও জানান তিনি।

ক্যাম্পেইনটি কে চালু করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে বেশ স্বতঃস্ফূর্তভাবে স্বাক্ষর সংগ্রহ অভিযানে যোগ দিচ্ছেন আরজেন্তিনোস সমর্থকরা। অনেকে আবার রোনালদোকে লোভ দেখাচ্ছেন কোপা লিবার্তাদোরেস জেতার জন্য, যে শিরোপা লিওনেল মেসিও জিততে পারেননি কখনো (কারণ মেসি কৈশোরেই আর্জেন্টিনা ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমান)।

রোনালদো তাদের ডাকে সাড়া দেবেন এমনটা হয়তো ‘আরজেন্তিনোস’ সমর্থকরাও বিশ্বাস করেন না। কিন্তু তাদের উৎসাহ বাড়তে পারে উরুগুয়ের এক ক্লাবের সাফল্যে। সাবেক বার্সেলোনা স্ট্রাইকার লুইস সুয়ারেসকে একই কায়দায় এই মৌসুমেই দলে ভিড়িয়েছে উরুগুইয়ান ক্লাব ন্যাসিওনাল।

মজার ব্যাপার হচ্ছে, আতলেতিকো ছাড়ার পর সুয়ারেস যখন ঠিকানাহীন, ঠিক তখন তার নিজ দেশের ক্লাবটির সমর্থকরাও একইভাবে সামাজিক যোগাযোগের মাধ্যমে মজাচ্ছলে ক্যাম্পেইন চালু করেছিল। কিন্তু সেই মজা থেকেই ক্যাম্পেইনটি এত বড় আকার ধারণ করে যে, খোদ সুয়ারেস পুরনো ক্লাবে ফিরতে রাজি হয়ে যান। এখন তিনি তাদের হয়েই খেলছেন। আর্জেন্টিনার ক্লাবটিও হয়তো রোনালদোকে নিয়ে এমন স্বপ্ন দেখতে শুরু করেছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved