রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

নিউব্লোন স্কুল শিক্ষার্থীদের ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম।

গাজীপুর মহানগরের সফিউদ্দিন সরকার একাডেমি রোডে অবস্থিত নিউব্লোন স্কুলের ক্যাম্পাস-১ শিক্ষার্থীদের ডেঙ্গু প্রতিঠ্যরোধে সচেতনতামূলক কার্যক্রম পালন করা হয়। একাডেমিক ইনচার্জ এর নির্দেশনায় এবং শ্রেনী শিক্ষিকা সুলতানা রাজিয়া মিলির সার্বিক তত্ত্বাবধানে বাংলা মিডিয়ামের ৫ম ও৪র্থ শ্রেনীর শিক্ষার্থীদের নিজ উদ্যোগে ডেঙ্গু প্রতিকার ও প্রতিরোধ উক্ত কর্মসূচি পালিত হয়।

কর্মসূচীর অংশ হিসেবে অত্র প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী বৃন্দ স্কুল ক্যাম্পাসে জড়ো হয়ে ডেঙ্গু প্রতিকার ও প্রতিরোধে করণীয় ও নির্দেশাবলী সংবলিত স্বহস্তে তৈরি পোষ্টার, ব্যানার , ফেস্টুন তৈরি করে প্রদর্শন করে। এ সময় শিক্ষার্থীরা সকল শ্রেণীকক্ষে একে অপরকে ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়ে অবহিত করে। শিক্ষার্থীদের এমন জনসেবা ও সামাজিক সচেতনতামূলক কার্যক্রম প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাগণ তাদের সার্বিক সহযোগিতা করেন। নিউব্লোন স্কুলের শিক্ষার্থীদের উক্ত কার্যক্রম অভিভাবক মহলে বেশ প্রসংশিত হয় । উল্লেখ্য এ রকম সামাজিক সচেতনতামূলক এবং পাঠ্য- সহায়ক বিভিন্ন সহশিক্ষা কার্যক্রম পালন করে থাকে অত্র শিক্ষা প্রতিষ্ঠানটি। দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার পক্ষ থেকে নিউব্লোন স্কুলের শিক্ষক -শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও অভিভাবকসহ সকল কলাকুশলীদের জন্য রইল অকৃত্রিম সাধুবাদ, শুভেচ্ছা।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved