রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।

নাসিরনগরে চোর , ডাকাতের উৎপাত বেড়েই চলছে

নাসিরনগর থানা সংলগ্ন আহাদ সুপার মার্কেটের বন্যা ফার্মেসি মালিক মোঃ কামাল মিয়া সকাল সাড়ে নয়টার দিকে দোকানের তালা খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পাই , ঘরের চালের টিন কেটে রুমের ভিতর প্রবেশ করে নগদ টাকা ও মূল্যবান ওষুধপত্র চুরি করে নিয়ে যায় ।
নাসিরনগরে রাতের বেলা চোর বা ডাকাত দলের লোকেরা রাজত্ব করে বেড়ায় দুর্ধর্ষ ডাকাতি বা চুরির খবর প্রতিদিনই পাওয়া যাচ্ছে ।
নাসিরনগর থেকে তিলপাড়া যাওয়ার সড়কে রাতের রাজা ডাকাতদলের কবলে পড়ে নগদ টাকা, মুঠোফোন,স্বর্ণালঙ্কার, জিনিসপত্র সর্বস্ব হারিয়ে নিঃস্ব হয় পথচারীগণ।

স্থানীয় লোকজন ও পুলিশ নিশ্চিত করেছে এ রাস্তায় একাধিকবার ডাকাতির ঘটনা ঘটেছে।
ভুক্তভোগীরা জানান, নাসিরনগর উপজেলা সদর সিএনজি স্ট্যান্ড থেকে বুড়িশ্বর ইউনিয়নের তিলপাড়া গ্রামের গন্তব্যে যাওয়ার পথে গাছ অথবা সিমেন্টেের তৈরী ব্লক রাস্তায় ফেলে পথ আটকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে পথচারীদের সর্বস্ব কেড়ে নেয় ডাকাতের সংঘবদ্ধ দলে ।

এমনকি ডাকাতিকালে দা,বল্লম, ছুড়ি দিয়ে ডাকাতের হামলায় আঘাতপ্রাপ্ত হয়ে জীবনাশঙ্কায় ভুগছে অনেক পথচারী। এমনই একজন ভুক্তভোগী রিতুল সরকার।
রহুল আমিন নামে আর এক ব্যক্তিকে ডাকাত পিটিয়ে গুরুতর আহত করেছে।
প্রতিনিয়ত পথচারীদের দেহ তল্লাশি করে টাকা, মুঠোফোনসহ জিনিসপত্র লুটে নেয় ডাকাত দল।পুলিশ প্রহরা থাকা সত্ত্বেও প্রতিনিয়ত ডাকাতির ঘটনায় ভয়াবহ আতংক দিন পার করছে এলকাবাসি।

রাতে সরেজমিনে তিলপাড়া ঝুঁকিপূর্ণ সড়ক এলাকা পরিদর্শন করে দেখা গেছে ডাকাত দল তাদের সুবিধার্থে রাস্তার দুই পাশে স্থাপন করা সৌরবিদ্যুৎতের ষ্ট্রিটলাইট গুলো ভেঙ্গে ধ্বংস করে ফেলেছে।
এদিকে আসন্ন শীত ও ঘণ কূয়াশাছন্ন পরিবেশ ওই এলাকায় ডাকাতির প্রবল আশঙ্কায় রয়েছে পথচারী ও এলাকাবাসিগণ।

Please Share This Post in Your Social Media

বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved