সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি ড. মো. সাদী-উজ-জামান দেশের হাউজিং সেক্টরে উদ্ভাবনী চিন্তা ও অনন্য এক শুদ্ধতার কন্ঠস্বর

নওগাঁয় গাঁজা ও টাপেন্ডাটল উদ্ধার, স্বামী-স্ত্রী সহ ৩ জন আটক

নওগাঁয় মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ স্বামী ও স্ত্রী এবং টাপেন্ডাটল ট্যাবলেট সহ একজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার ২৪ নভেম্বর দিনগত রাতে নওগাঁর রানীনগর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩শ’ গ্রাম গাঁজা ও ১২পিচ টাপেন্ডাটল ট্যাবলেট উদ্ধার সহ তাদের কে আটক করেন।
রানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার ভবানীপুর মুন্সিপাড়া গ্রামে অভিযান চালিয়ে ঐ গ্রামের সাইদুল মুন্সির ছেলে মিলন মুন্সি (৪২) কে তার বাড়ির পাশে মাদক বিক্রির সময় ১২পিচ টাপেন্ডাটল ট্যাবলেট সহ হাতেনাতে আটক করা করা হয়।
অপরদিকে একই রাতে উপজেলার বড়গাছা গ্রামের উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে মজিবর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী সুজন আলী (৩৫) ও তার স্ত্রী রুবিনা বিবি (৩২) কে তাদের নিজ বাড়িতে মাদক গাঁজা বিক্রির সময় ৩শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের পূর্বক শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল-হাজতে প্রেরন করা হয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved