বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

গোলাপগঞ্জে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

গোলাপগঞ্জে মিলাক আহমদ নামের এক ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।
বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ মাইজভাগ (রফিপুর) গ্রাম থেকে এ লাশটি উদ্ধার করা হয়।
মিলাক আহমদ ওই গ্রামের মৃত আকিব আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ মাইজভাগ (রফিপুর) গ্রামের মৃত মিলাক আহমদের বাড়ি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। আশপাশের প্রতিবেশী লোকজন বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ এসে ঘরের গ্রীলের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে বিছানায় মিলাক আহমদের মুখ উপুড় হওয়া অর্ধ গলিত লাশ দেখতে পান। লাশের অধিকাংশ অংশ পঁচে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের রিপোর্টের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরব করে।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved