সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু বর্তমান সরকার শিক্ষাকে আধুনিক ও ডিজিটালাইজেশন করেছে-শিল্পমন্ত্রী বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শেরপুরের ঝিনাইগাতীতে বিলুপ্ত প্রজাতির প্রাণি মেছো বাঘ উদ্ধার মানিকগঞ্জের সিংগাইরে একাধিকবার সংবাদ প্রকাশিত হলেও বন্ধ হয়নি মাটি বিক্রি   নিউজ প্রকাশ করায় ভোলায় ফের ব্যবসায়ীকে হত্যার হুমকি

মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক আটক

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বড়জালা সীমান্ত দিয়ে অনুপ্রবেশের অভিযোগে অরুণ সরকার (৩১) নামে এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। অরুণ মাধবপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত সোয়া ১০টায় পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। অরুণ ভারতের পশ্চিম ত্রিপুরা জেলার বিজয়নগর উপজেলার সুনীল সরকারের ছেলে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, অরুণ সরকার প্রায়ই অবৈধভাবে বাংলাদেশে আসতেন বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকেলেও তিনি বড়জালা সীমান্তে কাটাতারের বেড়া পেরিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে কাশিমনগর পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতার অরুণের বিরুদ্ধে বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি আইন, ১৯৫২ এর ৪ ধারায় মাধবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ মামলার বাদী মাধবপুরের কাশিনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মোঃ ইসমাইল হোসেন জানিয়েছেন, বাংলাদেশের মাদক ব্যবসায়ীদের সঙ্গে অরুণের যোগাযোগ রয়েছে। বৃহস্পতিবারও তিনি মাদক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved