সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

শনিবার চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া শাহ আমানত হাউজিং সোসাইটিস্থ ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্লাস পার্টি সম্পন্ন হল। অধ্যক্ষ মো: জাকের হোছাইন এর সভাপতিত্বে ও মৌলানা জামাল উদ্দিন এর সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহ আমানত হাউজিং সোসাইটির সভাপতি মুবিনুল হক চৌধুরী, দৈনিক দেশ বার্তার সম্পাদক সাংবাদিক লায়ন মো: আবু ছালেহ্, ডা: এস এম মাসুম হান্নান, মো: মাহাবুবুল আলম, মো: রকিব, মো: লোকমান, এড. মিনার, মো: রফিক।

বক্তারা বলেন শিশুদের মেধা বিকাশে সাংস্কৃতিক চর্চা ও বিনোদনের বিকল্প নেই। নগরীতে খেলার মাঠ নেই পর্যাপ্ত। বিনোদনের স্থান থাকলেও শিশুদের নিয়ে যাওয়ার পরিবেশ নেই। তাই শিক্ষা প্রতিষ্ঠানে সাংস্কৃতিক চর্চা ও বিনোদনের ব্যবস্থা করা খুবই জরুরি। শুধু মাত্র বই কেন্দ্রিক শিক্ষা নয় উপযুক্ত ব্যবহারিক শিক্ষা তাঁদেরকে বাস্তব উপলব্ধি করতে সহায়তা করবে। শিশুদের উন্মুক্ত পরিবেশে খেলাধুলা করারও অবকাশ নেই। বর্তমানে অভিভাবকদের মনে আতংক ছড়িয়ে পড়ছে শিশুদের অপহরণ, চুরি, ধর্ষণ ও খুনের ঘটনায়।

ছাত্র ছাত্রীদের ধর্মীয় শিক্ষার, সংস্কৃতি চর্চার পাশাপাশি নৈতিক শিক্ষা প্রদানের জন্য অধ্যক্ষ্যের প্রতি অনুরোধ জানান। সু শিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান।

কেক কেটে ছাত্র ছাত্রীদের নিয়ে সকলে আনন্দ উৎসবে ক্লাস পার্টিকে পরিপূর্ণ করে তোলেন। মধ্যহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved