সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

দুই পুত্র সন্তানকে বিষ খাওয়াইয়ে হত্যা করল ঘাতক পিতা

দিনাজপুর বিরল উপজেলার দুই পুত্র সন্তানকে বিষ খাওয়াইয়া হত্যা করল ঘাতক পিতা। জানা যায় স্ত্রী তালাক দেয়ার জেরে দুই পুত্র সন্তানকে বিষ খাওয়াইয়ে হত্যার পর পিতা নিজেই অভিভাব কে মুঠোফোনে হত্যার কথা জানিয়ে নিখোঁজ পিতা।আজ ২৫/১১/২০২২- নভেম্বর শুক্রবার সকালে অভিভাবকদের সংবাদের ভিত্তিতে ওই দুই শিশু ইমন (৭) ও ইমরান (৩)এর মরদেহ উদ্ধার করেছে বিরল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে,দিনাজপুরের বিরল উপজেলার। শংকরপুর এলাকার নিজ বাড়ি থেকে প্রায় আড়াই কিলো মিটার দূরে ৭ নং বিজোড়া ইউনিয়নের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বর থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।
মরদেহ ময়না তদন্তের জন্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।ঘটনার সত্যতা স্বীকার করে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আবু বককর সিদ্দিক জানান ,গেলো বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে দুই সন্তানকে হত্যা করে বাড়ীতে স্বজনদের কাছে মোবাইল ফোনে খবর জানিয়ে নিখোজ রয়েছে ঘাতক পিতা শরিফুল ইসলাম(৩০) বিরলের শংকরপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে। পেশায় সে কৃষিজীবী। তবে,মাঝে মাঝে আইনক্রিম ফেরি করে বেড়াতেন।
প্রায় আড়াই মাস আগে তার স্ত্রী উর্মি বেগম (২২) স্বামী শরিফুলকে তালাক দিয়ে রাজধানী ঢাকায় পোষাক তৈরির কারখানায় কাজ নিয়েছে। শীতের পোষাক কিনে দেওয়ার কথা বলে বৃহস্পতিবার সন্ধ্যার দুই ছেলেকে নিয়ে বাড়ি থেকে বের হন পিতা শরিফুল ইসলাম। রাতে বাড়ীতে মুঠোফোনে সে জানায়,বিষ প্রয়োগে দুই ছেলেকে হত্যা করে লাশ ভবানীপুর স্কুলে ফেলে রেখেছে সে। স্থানীয়রা জানান,স্বামী স্ত্রীর মধ্যে তালাকের পর দাদা রফিকুল ইসলাম এবং দাদী আছিয়ানা বেগম দেখাশোনা করতেন দুই নাতীকে। এখনো শরিফুলের কোনো সন্ধান পাইনি বলে জানান পরিবার।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved