সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
আইডিয়াল কমার্স কলেজ ও আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের  শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক  কর্মশালা আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণের অভিযোগ শহিদ এএইচএম কামরুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন চাঁপাইনবাবগঞ্জ’র নবনির্বাচিত সংসদ সদস্যরা বাংলা মায়ের টানে মুক্তিযুদ্ধে  অংশ নিয়েছিল এদেশের বীর সন্তানরা                                                      বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সাত্তার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক স্মৃতিময় সন্ধ্যায়  সফেনের স্বপ্নদ্রষ্টা ও আমরা ক’জন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান নির্বাচন (2023-2025) ক্যাপ্টেন শামছুল হক-বীর মুক্তিযোদ্ধা ইন্তেজার রহমান প্যানেল-এ ভোট দিন। আব্দুল হালিম পাটওয়ারী ফাউন্ডেশন কর্তৃক ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান-২০২২ নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত

দিনাজপুরে ব্যাংকের ছিনতাই হওয়া ৭ লক্ষ ২ হাজার টাকাসহ ৮ ছিনতাইকারী গ্রেপ্তার

দিনাজপুর বালুয়া ডাঙ্গা ইসলামী ব্যাংক লিমিটেড এর ছিনতাই হওয়া ৯ লক্ষ ৯০ হাজার টাকা মধ্যে ৭ লক্ষ ২ হাজার টাকা সহ ৮ ছিনতাইকারীকে গ্রেপ্তারে সক্ষম হয়েছে পুলিশ। উল্লেখ্য গত ২৪ শে নভেম্বর দিনাজপুর পৌর এলাকার ১০ নং ওয়ার্ডের বালুয়া ডাঙ্গা অন্ধ হাফেজের মোড় হতে ইসলামী ব্যাংক লিমিটেড থেকে টাকা উঠায় ব্যাংকের এজেন্ট মোঃ সাইদুর রহমান তার নিকট থেকে ৯ লক্ষ ৯০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা পরবর্তীতে পুলিশ বিষয়টি নিশ্চিত হয়ে তিন দিনের মধ্যে শহরের বিভিন্ন এলাকায় থেকে অভিযান চালিয়ে ৮ ছিনতাইকারী সহ তাদের ব্যবহৃত মোটরসাইকেল ছিনতাইয়ের সরঞ্জাম ৭লক্ষ ২ হাজার টাকা তাদের কাছ থেকে জব্দ করেছে দিনাজপুর কোতয়ালী থানা এবং ডিবি পুলিশ।
রবিবার (২৭ নভেম্বর-২০২২) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান। দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ বলেন গ্রেপ্তারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার ট্র্যাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন দাবাতুল ইসলাম উজ্জ্বল (৩৭) ও মাইদুল ইসলাম মিঠুন (৩০) সজীব আলী বাবু (২৭), সাখাওয়াত সরকার অণর্ব (৩০), নাদিম মাহমুদ রাজ (২৪), ফজলে রাব্বি (২৫),  রবিউল ইসলাম সুমন (৩২) ও তরিকুল ইসলাম কনক (৩০)। অন্য দুইজন পলাতক রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানা যায় ।
ছিনতাইকারী দলের নেতা মাইদুল ইসলাম (মিঠুন) এর বিরুদ্ধে ছিনতাই,মাদক,  মারামরিসহ ১১টি মামলা রয়েছে। দাবাতুল ইমলাম উজ্জ্বল’র বিরুদ্ধে মাদক, ছিনতাই মারামারিসহ ৫টি মামলা রয়েছে বলে জানান। এবং বৃক্ষ আদালতের মাধ্যমে তাদের দিনাজপুর জেলা  কারাগারে প্রেরণ করা হবে।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved