সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
হাজিরহাট হামেদিয়া কামিল এমএ মাদ্রাসার সবক ও দোয়া অনুষ্ঠান ছাতকে ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে  মাদ্রাসা ছাত্র সায়েজ আমিন  টঙ্গীতে সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ এর ওরিয়েন্টেশন ও  নবীনবরণ অনুষ্ঠিত ঢাকার ধামরাইয়ে আমছিমুর গ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি শেরপুরে মঞ্চস্থ হলো নাটক ‘একাত্তরের বীরকন্যা’ জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যক্ত ৩টি শুটারগান উদ্ধার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় -২ উপনির্বাচনের এমপি প্রার্থী দুইদিন ধরে নিখোঁজ  নওগাঁয় অটো-চার্জার চাপায় এক শিশুর মৃত্যু কালাইয়ে নানা আয়োজন বিশ্ব কুষ্ঠ  দিবস পালিত তুমব্রু সীমান্তের বাস্তুচ্যূত রোহিঙ্গাদের ডাটা এন্ট্রি কার্যক্রম শুরু

ইয়ারপুরে নৌকার মনোনয়ন এর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন  নিবেদিত নেতাকর্মী’রা 

আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের উপ নির্বাচনে। ক্ষমতাসীন দল আওয়ামীলীগ এর নৌকা প্রতিকের মনোনয়ন।নিবেদিত কর্মী বা যোগ্যপ্রার্থীর নিকট হস্তান্তর করা হয়নি মর্মে।২৭ শে নভেম্বর (২০২২) সন্ধা ৭ ঘটিকায় ইয়ারপুর ইউনিয়ন এর ঘোষবাগ প্রাইমারী স্কুল প্রাঙ্গণে। নিবেদিত নেতাকর্মীদের প্রতিবাদ সভা ও বিদ্রোহী প্রার্থীতা ঘোষনা করা হয়।এসময় এক সময়ের তুখোড় নেতা তরুন প্রজন্মের আইকন।তিন তিন বারের নির্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত সফল চেয়ারম্যান মরহুম সৈয়দ আহম্মেদ ভুঁইয়ার সুযোগ্য সন্তান।
আশুলিয়া থানা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক সুমন আহম্মেদ ভুৃঁইয়া র নাম চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ঘোষনা করা হয়।নেতাকর্মী রা দুঃখ ভারাক্রান্তে একত্রিত হয়ে আগামী ২৯ শে ডিসেম্বর উপ নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়া অযোগ্য প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করবেন বলে স্পষ্ট জানিয়েছেন।ইউনিয়নের দলীয় নেতাকর্মী আমজনতা বীর মুক্তিযোদ্ধারাও অযোগ্য প্রার্থীর বিপক্ষে কাজ করার জন্য আবেগে আল্পুত হয়েছেন।এলাকা জুড়ে দুঃখের কালো মেঘে ঢেকে গেছে। প্রবীণ নেতা বা নিবেদিত কর্মীদের দলীয় মনোনয়ন না দেওয়ায়।নৌকার ভরাডুবি হবে বা দলীয় ভাবমূর্তি বিনষ্ট করা হয়েছেন বলে জানিয়েছেন নেতাকর্মী রা।নেতাকর্মী রা বলেন আশাকরি সাবেক চেয়ারম্যান মরহুম সৈয়দ আহম্মেদ মাস্টার এর সুযোগ্য সন্তান।সুমন আহম্মেদ ভুঁইয়া সতন্ত্র পদে নির্বাচন করলেও বিপুল ভোটে জয়লাভ করবে ইনশাআল্লাহ। এবং বাবার স্বপ্ন পূরনে নিরালস পরিশ্রম করবে সুমন আহম্মেদ ভুৃঁইয়া।
ইয়ারপুর ইউনিয়ন কে আঁধুনিকতায় সাজাতে কাজ করে যাবে সুৃমন আহম্মেদ ভুঁইয়া।বিদ্রোহী পদপ্রার্থী তরুন প্রজন্মের আইকন সুমন আহম্মেদ ভুঁইয়া বলেন।আজ আমি এতিম প্রিয় ইউনিয়নবাসী আপনারা আমার অভিভাবক। আমাকে একটিবার সুযোগদিন আমি বাবার স্বপ্ন পূরনে ইয়ারপুর ইউনিয়নের উন্নয়নে কাজ করে যাব।আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে,ডিজিটাল বাংলার রুপকার জননেত্রী মমতাময়ী মা।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী পদক্ষেপ।আমার গ্রাম আমার শহর বাস্তবায়নে কাজ করে যাব।আমি ইয়ারপুর ইউনিয়ন থেকে দালাল,বাটপার, মাদকসেবী,মাদককারবারী,জঙ্গীবাদ ভুমিদস্যুদের আস্থানা গুড়িয়ে দিয়ে।আঁধুনিক মডেল ইউপি উপহার দিব ইনশাআল্লাহ।আসুন দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াই। মনোনয়ন বাণিজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াই।
বিরোধী দলের প্রেতাত্মাদের বিরুদ্ধে রুখে দাঁড়াই।বঙ্গবন্ধু র সোনার নৌকা, শেখ হাসিনার সোনার নৌকা,জনগনের চুরি হয়ে যাওয়া নৌকা উদ্ধার করতে একত্রিত হয়ে কাজ করি।হাইব্রীট আওয়ামীলীগ এর হাত থেকে নিবেদিতকর্মীদের উদ্ধার করতে কাজ করি।জনগনের মৌলিক অধিকার বাস্তবায়নে নিরালস পরিশ্রম করি।দেশের উন্নয়নে ইয়ারপুর ইউনিয়নের উন্নয়নে দলমত নির্বিশেষে হিংসাবিদ্বেস অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি।প্রিয় এলাকবাসী আমি আপনাদেরই সুমন।জানিনা আপনাদের বিশ্বাস আস্থা ভালোবাসার প্রতিদান কতটুকু দিতে পেরেছি বা পারবো। আমি আমার দৃষ্টিকে সব সময় সার্বজনীন পর্যায়ে রাখার চেষ্টা করি।আমি আলোতে মুগ্ধ তুষ্ট নই,তুষ্ট আলোর উৎস সুর্যে।তার পরেও বলবো আমার রাজনৈতিক বিষয় নিয়ে বা সার্বিক বিষয়ে যদি কারো কোনো অভিযোগ অনুযোগ বা পরামর্শ থাকে।তাহলে আপনারা আমাকে নির্দ্বিধায় নিঃসংকোচে বলতে পারেন।আমি তা আমার সাধ্যমত সমাধানের চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।
আমি আপনাদেরই সুমন।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved