বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকাতে আপনাকে স্বাগতম! বাংলাদেশ সমাচার পড়ুন,বিজ্ঞাপন দিন সহযোগী হোন! বাংলাদেশ সমাচার পড়ুন বেকারত্ব দূর করুন ।
শিরোনাম :
বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা বাবাকে হত্যার পর সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে বিলস্ এর নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বিএল এফ চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটির সংবর্ধনা ভূমিকম্পে তুরস্ক ও প্রতিবেশী সিরিয়ায় নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়াতে পারেন লিওনেল মেসি মোঃ ইসমাইল হোসেন সাহেবকে শুভেচ্ছা উপহার তুলে দেন -মোঃ গোলাম মাওলা সাকিব বাবাকে হত্যার পর ছেলে নিজেই থানায় গিয়ে হত্যার কথা জানালেন পুলিশকে নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আটক-৪ কোনো কাজী বাল্য বিবাহ সম্পাদন করলে লাইসেন্স বাতিল- জ্যোতি বিকাশ 

শিবগঞ্জে সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানীর উঠান বৈঠক অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পুকুরিয়ায় সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানীর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।উঠান বৈঠকে বলেন আমাকে জনগণ কতটা ভালোবাসে সেটা আজ বুঝলাম, গোলাম রাব্বানী সাবেক সংসদ সদস্য তিনি বলেন আমি বাসায় বসে থেকে জনগণ আমার এই উঠান বৈঠকে সফল করতে ভাই বোনেরা সবাই এসে উপস্থিত হয়েছে।
তাই আপনারা সবাই দেখতে পাচ্ছেন কতটা জনগণের ঢল নেমেছে সেটা আপনারাই সবাই দেখতে পাচ্ছেন। তার বাসার সামনে গিয়ে দেখা জাই আজ বিকালে ৩ থেকে ৪ হাজার জনগণের ভিড়। তিনি বলেন জনগণ আমাকে আবারও এমপি হিসাবে দেখতে চাই সেই জন্য জনগণ আমার কাছে সবাই ছুটে চলে এসেছে। তিনি বলেন আমি কানসাট পল্লী বিদ্যুৎ আন্দোলনের নেতা, সাবেক এমপি গোলাম রাব্বানী। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী এমপি সাংবাদিক দের কে জানান এবং জনগণকে বলেন, শিবগঞ্জে অসহায়, মানুষের পাশে ছিলাম, পাশে থাকবো সবার পাশেই আমি এখনো আছি ও আগামীতেও থাকব ইনশাল্লাহ ।
তিনি আরো বলেন আমি একজন নৌকার কর্মী হিসেবে শিবগঞ্জে ২০১৪ সালে জামায়াত-বিএনপির তান্ডবে রুখে ছিলাম, আগামীতেও তারা যদি আবারো অরাজকতা সৃষ্টি চালায়, তাহলে আমি বাসায় বসে থাকব না। ২০১৪ সালে যেমন মাঠে ছিলাম আবারও মাঠে থাকবো ইনআশাল্লাহ কথা দিলাম। আজ শনিবার ২৬ নভেম্বর বিকেল ৩ টার দিকে শিবগঞ্জ উপজেলার পুখুরিয়া এলাকায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচার ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকাকে বিজয়ী করার লক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মোঃ শাহ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মোঃ আলকেশ আলী, মোঃ আলম, বাশির উদ্দিন, শাহাবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল কালাম, ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু বক্কর ও আবদুল হান্নানসহ প্রমুখ স্থানীয় আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বিন্দু উপস্থিত ছিলেন ।


বিজ্ঞপ্তি

©দৈনিক বাংলাদেশ সমাচার 2022All rights reserved